চকরিয়ায় বিশেষ অভিযানে পরোয়ানাভুক্ত ২১ আসামী গ্রেপ্তার

arrest-pic

চকরিয়া প্রতিনিধি, ২৬ সেপ্টেম্বর: কক্সবাজারের চকরিয়ায় একরাতের বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ২১ জন গ্রেপ্তারী পরোয়ানাভুক্ত আসামী। গ্রেপ্তারকৃত এসব আসামীর মধ্যে জিআর মামলার ৮জন, সাজাপ্রাপ্ত ২ জন, সিআর মামলার ৩জন এবং নিয়মিত মামলার ৬জন আসামী রয়েছে। এছাড়াও ভ্রাম্যমাণ আদালতে জরিমানা করা দুইজন আসামীও রয়েছে। শনিবার দিবাগত রাত বারোটা থেকে রবিবার ভোর ৬টা পর্যন্ত এই বিশেষ অভিযান চলে।
গ্রেপ্তারকৃতরা হলেন চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটার আমজাদ আলীর ছেলে পারভেজ, কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকার মৃত জহির আহমদের ছেলে মো. মামুন, ডুলাহাজারা ইউনিয়নের রিংভং এলাকার আবুল ফজলের ছেলে ডাকাত হেলাল উদ্দিন, পৌরসভার খোন্দকার পাড়ার আবদুস সোবহানের ছেলে মো. আলী আকবর, পশ্চিম বড় ভেওলার দরবেশকাটার জহির উদ্দিনের ছেলে মো. রোকন উদ্দিন, পূর্ব দরবেশটাকার আলী হোসেনের ছেলে মনছুর আলম সাগর ও তার ভাই মো. ইসমাইল, বদরখালী ইউনিয়নের বজল আহমদের ছেলে মো. আশ্রাফ আলী, পৌরসভার কাহারিয়াঘোনার আবদুল আজিজের ছেলে মো. আরফাত, একই এলাকার মৃত আলী হোসেনের আবদুল আজিজ, চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটার জিয়াবুল হকের ছেলে মনির হোসেন, পৌরসভার কোচপাড়ার মো. আলীর ছেলে রুবেল সিকদার, হারবাং ইউনিয়নের উত্তর হারবাংয়ের কাটতলী এলাকার আবদুস সালামের ছেলে আবু আহমদ ও তার ভাই মো. ইউনুছ, একই এলাকার মৃত আশরাফ আলীর ছেলে শাহ আলম, ফাঁসিয়াখালী ইউনিয়নের ছাইরাখালীর কাশেম আলী ফকিরের ছেলে দেলোয়ার হোসেন, কৈয়ারবিলের খিলছাদক এলাকার মৃত আবুল কাশেমের ছেলে নজির আহমদ, দক্ষিণ খিলছাদকের আমির হোসেনের ছেলে নুরুল আবচার, মোজাহের আহমদের ছেলে হেলাল উদ্দিন, ফাঁসিয়াখালীর মো. হোছনের ছেলে মোস্তাক আহমদ, উত্তর ঘুনিয়ার নুরুল কবিরের ছেলে নুরুল আমিন, দক্ষিণ ঘুনিয়ার আহমদ কবিরের ছেলে মো. রফিক।
চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, গ্রেপ্তারকৃত এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল। তন্মধ্যে ডাকাতি, সন্ত্রাসী কার্যকলাপ, বন মামলা, নারী নির্যাতনসহ বিভিন্ন অভিযোগে দায়েরকৃত মামলার আসামী এরা। একইভাবে এই বিশেষ অভিযান অব্যাহত থাকবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like