শ্রুতির সঙ্গে লুকিয়ে প্রেম করছেন রণবীর

ranbir-kapoor-shruti-hasan-1বিনোদন ডেস্ক: বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সঙ্গে ছাড়াছাড়ির পর নতুন প্রেম খুঁজে পেয়েছেন অভিনেতা রণবীর কাপুর। এই ভাগ্যবতী হলেন বর্ষীয়ান অভিনেতা কমল হাসানের জ্যেষ্ঠ কন্যা অভিনেত্রী শ্রুতি হাসান। শোনা যাচ্ছে, রণবীর ও শ্রুতি বেশ ভালো বন্ধনে জড়িয়েছেন।

পেশাদারি কারণে রণবীর ও শ্রুতির মধ্যে সাক্ষাৎ হয়। সম্প্রতি দু’জনে একসঙ্গে একটি বিজ্ঞাপনচিত্রের কাজ করেছেন। এর সেটেই ধীরে ধীরে কাছাকাছি এসেছেন তারা। দৃশ্যায়নের ফাঁকে খোশগল্পে ডুবে থাকতে দেখা গেছে তাদেরকে। সেই আড্ডা যেন থামারই ছিলো না! উভয়ের পারস্পরিক আস্থা কারও নজরই এড়ায়নি।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, রণবীর ও শ্রুতির বন্ধন দিনে দিনে পাকাপোক্ত হচ্ছে। কাজ শেষে বলিউডের কথিত নতুন কপোত-কপোতি মুম্বাইয়ের একটি অভিজাত রেস্তোরাঁয় একসঙ্গে রাতের খাবার খেয়েছেন। খাওয়া-দাওয়ার পর টাকা গুনেছেন রণবীর। ৩০ বছর বয়সী শ্রুতির সঙ্গে তিনি সত্যিই সম্পর্কে জড়িয়েছেন কি-না, নাকি এটা কেবল মুখরোচক খবর, তা সময়ই বলে দেবে।

ক্যাটরিনার আগে বলিউডের আরেক অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের সঙ্গেও প্রেম করেছেন রণবীর। তবে ক্যাটের সঙ্গেই ৩৩ বছর বয়সী এই অভিনেতার প্রেম ছিলো অনেকদিনের। কিন্তু সেটা টেকেনি।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like