চকরিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে সেবাগ্রহীতাদের মতবিনিময় সভা অনুষ্ঠিত

m-p-elias-t-i-b-chakaria-21-9-16

চকরিয়া প্রতিনিধি, ২২ সেপ্টেম্বর: চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্তৃপক্ষের সঙ্গে সেবাগ্রহীতাদের অংশগ্রহনে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২ টায় হাসপাতালের হলরুমে সচেতন নাগরিক কমিটি (সনাক) ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের (টিআইবি) উদ্যোগে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
চকরিয়া উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা আবদুস সালামের সভাপতিত্বে মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন, চকরিয়া-পেকুয়া আসনের সাংসদ ও চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ব্যবস্থাপনা কমিটির সভাপতি মোহাম্মদ ইলিয়াছ।
এতে বক্তব্য রাখেন, চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. জহিরুল ইসলাম খান, চকরিয়া উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হাজী মো. বশিরুল আলম, সাংবাদিক মো. জহিরুল ইসলাম, আইসিডিডিআরবি’র ব্যবস্থাপক মো. শহিদুল ইসলাম।
সনাক সদস্য জিয়া উদ্দিন এর সঞ্চালনায় মতবিনিময় সভায় স্বাগত বক্তব্য রাখেন- চকরিয়া সনাক সহ-সভাপতি হুরে জন্নাত মিলি। কর্মসূচীর উদ্দেশ্য বর্ণনা করেন- টিআইবির আঞ্চলিক ব্যবস্থাপক ইকবাল হোসেন।
প্রধান অতিথির বক্তব্যে সাংসদ মোহাম্মদ ইলিয়াছ বলেন, হাসপাতালের আগের অবস্থা অনেক নাজুক ছিল। সার্বক্ষনিক নজরদারি করে হাসপাতালে সেবার মান বাড়ানোর চেষ্টা করা হচ্ছে। আনেক অভিযোগ রয়েছে, এসব বিষয়ে শিগ্রই তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা গ্রহণ করা হবে।
তিনি বলেন, বর্তমান সরকার স্বাস্থ্য বান্ধব সরকার। সরকারের ভিশন ২০২১ এর অন্যতম লক্ষ্য হচ্ছে স্বাস্থ্যসেবা নিশ্চিতকরণ, তথা মানুষের জীবন মানের উন্নয়ন করা। হাসপাতালের যন্ত্রপাতি সংক্রান্ত যেসব সমস্যা রয়েছে সেগুলো নিয়ে ইতোমধ্যে মাননীয় স্বাস্থ্যমন্ত্রীর সাথে কথা হয়েছে, আশা করা যায় কিছুদিনের মধ্যেই এসব সমস্যা সমাধান হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like