চকরিয়ায় ‘মিড ডে মিল’ এর জন্য ৫০হাজার টাকা অনুদান

chakaria-kahled-miton-21-9-16

চকরিয়া প্রতিনিধি, ২২ সেপ্টেম্বর: চকরিয়ার বিভিন্ন প্রাথমিক বিদ্যালয়ে সম্প্রতি চালু হয়েছে মিড ডে মিল কর্মসূচী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় দেশের সকল প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে মিড ডে মিল কর্মসূচীর হাতে নেওয়া হয়েছে। প্রাথমিকভাবে সরকারের বরাদ্ধ ছাড়া স্থানীয় পর্যায়ে শিক্ষানুরাগী দানশীল ব্যক্তিদের ফাউন্ডার করে এ কর্মসূচী চালু করা হলে সংশ্লিষ্ট বিদ্যালয় সমূহে দুপুরের খাবার পেয়ে খুবই খুশি শিক্ষার্থীরা। তারা এখন আরো বেশি শিক্ষার প্রতি মনযোগি হয়েছে।
এদিকে এ উদ্যোগকে আরো এগিয়ে নিতে জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ কমিটির চকরিয়া উপজেলার সদস্য সচিব ও জেলা আওয়ামীলীগ নেতা খালেদ মোহাম্মদ মিথুন নগদ ৫০হাজার টাকা অনুদান দেন। ২১সেপ্টেম্বর বিকাল ৩টায় চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলামের হাতে খালেদ মোহাম্মদ মিথুনের ৫০হাজার টাকা তুলে দেন তারই ছোট ভাই চকরিয়া পৌরসভা কমিউনীটি পুলিশিং এর সভাপতি ও পৌরসভা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি মোহাম্মদ ওয়ালিদ মিলটন।
তাৎক্ষনিকভাবে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: সাহেদুল ইসলাম বলেন, ইতিপূর্বে ৫টি বিদ্যালয়ের জন্য ১লক্ষ টাকা করে ৫লাখ টাকা ফান্ডে জমা হয়েছে। খালেদ মো: মিথুনের দেওয়া ৫০হাজার টাকা চকরিয়া মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল-এ ব্যবহার করা হবে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like