অনুশীলন ম্যাচের দল ঘোষণা করল বিসিবি

bangladesh

ক্রীড়া ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দল প্রায় ৯ মাস ধরে একদিনের ম্যাচ থেকে দূরে। আসন্ন ইংল্যান্ড সফরের আগে আফগানিস্তানের বিপক্ষে সিরিজ রয়েছে টাইগারদের। আফগানিস্তানের সাথে সিরিজ দিয়েই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরবে টাইগাররা। আর এই সিরিজের মধ্য দিয়ে প্রথমবারের মতো বাংলাদেশের সাথে দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে আফগানরা ঢাকায় আসবে।

আজ বুধবার আফাগানদের বাংলাদেশের মাটিতে পা রাখার কথা রয়েছে। একদিন বিশ্রামের পর আফগানরা ২৩ সেপ্টেম্বর (শুক্রবার) সিরিজের একমাত্র অনুশীলন ম্যাচ খেলবে বিসিবি একাদশের বিপক্ষে। এদিকে এই অনুশীলন ম্যাচের জন্য ১৩ সদস্যের বিসিবি একাদশ ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আফগানিস্তানের বিপক্ষে একমাত্র অনুশীলন ম্যাচের জন্য ঘোষিত বিসিবি একাদশ : ইমরুল কায়েস, এনামুল হক বিজয়, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, লিটন কুমার দাস, শুভাগত হোম চৌধুরী, আবু হায়দার রনি, সানজামুল ইসলাম, কামরুল ইসলাম রাব্বি, মো. আল-আমিন (জুনিয়র), শুভাশীষ রায় চৌধুরী, মেহেদী হাসান মিরাজ ও আলাউদ্দিন বাবু।

কন্ডিশনিং ক্যাম্পের তিন ক্রিকেটার কামরুল ইসলাম রাব্বি, লিটন কুমার দাস ও শুভাগত হোম চৌধুরী যারা প্রাথমিক স্কোয়াডে ছিলেন না তারাও সুযোগ পেয়েছেন। এছাড়া বাকি তিন সদস্য হাইপারফরমেন্স ইউনিটের। এরা হলেন- আবু হায়দার রনি, সানজামুল ইসলাম ও আল-আমিন (জুনিয়র)।

সুযোগ পাওয়া এই ১৩ ক্রিকেটারকে আগামী বৃহস্পতিবার বিকেল ৩ টায় মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ক্রিকেট অপারেসন্সের ডেপুটি ম্যানেজার শরিফুল ইসলাম সেলিমের কাছে রিপোর্ট করতে বলা হয়েছে। উল্লেখ্য, ফতুল্লার খান সাহেব ওসমান আলী স্টেডিয়ামে ২৩ সেপ্টেম্বর এই ম্যাচটি অনুষ্ঠিত হবে।

-বাংলাদেশ প্রতিদিন অনলাইন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like