সম্মেলনের স্লোগান নির্ধারণ করলো আ.লীগ

a-lik-logu-1

রাজনীতি ডেস্ক: আসন্ন ২০তম সম্মেলনের স্লোগান নির্ধারণ করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ। ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাড়াবার’ স্লোগান নির্ধারণ করা হয়েছে।

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে ধানমন্ডিতে দলের সভাপতির কার্যালয়ে দলের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ সাংবাদিকদের এ তথ্য জানান।  এর আগে সম্মেলন উপলক্ষে গঠিত প্রচার ও প্রকাশনা উপ-পরিষদের এক বৈঠক অনুষ্ঠিত হয়। ২২ ও ২৩ অক্টোবর আওয়‍ামী লীগের  সম্মেলন অনুষ্ঠিত হবে।

ড. হাছান বলেন, এবার ‘উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি দ‍ুর্বার, এখন সময় বাংলাদেশের মাথা উঁচু করে দাড়াবার’ স্লোগান নির্ধারণ করা হয়েছে। আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবারের সম্মেলনের এ স্লোগান নির্ধারণ করে দিয়েছেন।

‘বাংলাদেশের মানুষের হৃদয় জয় করার জন্য উন্নয়নের মহাসড়কের চাকা আরও বেগবান করা হবে। ক্ষমতার ধারাবাহিকতা রক্ষায় করার জন্য নতুন নেতৃত্বের মাধ্যমে মানুষের হৃদয় জয় করতে চায় আওয়ামী লীগ।’

বিএনপি ও আওয়ামী লীগের শাসনকালের তুলনা করে গত সাত বছরে বাংলাদেশ কতটা এগিয়েছে, তা জনগণের কাছে তুলে ধরতে সম্মেলন উপলক্ষে একটি পুস্তিকা প্রকাশ করা হবে বলে জানান ড. হাছান মাহমুদ।

-বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like