মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১০:১৫ অপরাহ্ন

দুদকের মামলায় বরখাস্তকৃত পুলিশের এএসআই কারাগারে

নিজস্ব প্রতিবেদক : দূর্নীতি দমন কমিশনের দায়ের করা মামলায় পুলিশের এপিবিএন থেকে বরখাস্তকৃত সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সাগর হাওলাদারকে কারাগারে পাঠিয়েছে আদালত।

রবিবার দুপুরে সিনিয়র স্পেশাল জজ আদালতে আত্মসমর্পন করলে বিচারক মো. শাহিনুর রহমান জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানো আদেশ দেন বলে নিশ্চিত করেছেন দুদকের কক্সবাজারের পিপি মো. আবদুর রহিম।

সহকারি উপ-পরিদর্শক (এএসআই) মো. সাগর হাওলাদার ঝালকাঠি জেলার রামচন্দ্রপুরের মো. আলমগীর হোসেনের পুত্র এবং সর্বশেষ উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পের নিরাপত্তায় নিয়োজিত ১৪ এপিবিএন -এ কর্মরত ছিলেন। যেখান থেকে তাকে বরখাস্ত করা হয়।

দুদকের আইনজীবী জানান, এএসআই সাগর হওলাদার এপিবিএন এ কর্মরত থাকা অবস্থায় প্রতিষ্ঠানের নন গেজেট কর্মচারি বেতন-ভাতা বাবদ ৩ লাখ ১২ হাজার ৯০৪ টাকা অভিনব কায়দায় আত্মসাত করেন। এ ঘটনায় ২০২৩ সালের ১৯ অক্টোবর দুদকের কক্সবাজার জেলা সমন্বিত কার্যালয়ের সহকারি পরিচালক তুষার আহমেদ বাদি হয়ে একটি মামলা দায়ের করেন। এর সূত্র ধরে এএসআই সাগরকে পুলিশ সাময়িক বরাখস্ত করে। মামলাটি বর্তমানে সিনিয়র স্পেশাল জজ আদালতে বিচারাধিন রয়েছে। ওই মামলা রবিবার আত্মসমর্পন করে জামিনের আবেদন করেন। আদালত উভয় পক্ষের শুনানী শেষে জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

তিনি জানান, আগামি ২৮ ফেব্রæয়ারি মামলার নির্ধােিত র্ধায্য দিন নির্ধারণ করেছে আদালত।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888