বিজিবির পৃথক অভিযানে সাড়ে ১৮ হাজার ইয়াবা উদ্ধার : আটক ১

dsc_0148নিজস্ব প্রতিবেদক, ১৭ সেপ্টেম্বর : কক্সবাজারের পৃথক অভিযান চালিয়ে ১৮ হাজার ৬৩০ টি ইয়াবা উদ্ধার করেছে বিজিবি। এর মধ্যে টেকনাফে ৯ হাজার ৮৩০ টি ইয়াবা সহ আটক করা হয় একজনকে।

শনিবার সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে টেকনাফের সাবরাং ইউনিয়নের শাহপরীর দ্বীপের ৫ নম্বর স্লুইচ গেইট এলাকায় এ অভিযানটি চালানো হয়।

এতে আটক মোহাম্মদ ইউনুছ (২৫) টেকনাফের সাবরাং ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত রশিদ আহম্মদের ছেলে।

বিজিবির টেকনাফস্থ ২ নম্বর ব্যাটালিয়সের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল আবুজার আল জাহিদ জানান, মিয়ানমার থেকে ইয়াবার একটি চালান আসার খবরে বিজিবির সদস্যরা অভিযানস্থলের পাশে উৎপেতে অবস্থান নেয়। এসময় নাফ নদী পার হয়ে এক ব্যক্তি শাহপরীর দ্বীপের ৫ নম্বর স্লুইচ গেইট এলাকায় আসলে বিজিবির সদস্যরা থামার জন্য সংকেত দেয়। এতে দৌঁড়ে পালানোর সময় ধাওয়া দিয়ে তাকে আটক করা হয়েছে। পরে আটক ইউনুছের হাতে থাকা ব্যাগ থেকে পলিথিনে মুড়ানো একটি প্যাকেট পাওয়া যায়। পরে ওই প্যাকেট খুলে ৯ হাজার ৮৩০ টি ইয়াবা পাওয়া যায়। আটক ব্যক্তির বিরুদ্ধে টেকনাফ থানায় সংশ্লিষ্ট আইনে মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলে জানান বিজিবির অধিনায়ক আবুজার।

yeba-17-9-16-copyঅপরদিকে শনিবার বিকালে কক্সবাজার টেকনাফ সড়কের মরিচ্যা যৌথ চেকপোষ্টে ৮ হাজার ৮০০ ইয়াবা উদ্ধার করা হয়।

বিজিবির কক্সবাজারস্থ ৩৪ নম্বর ব্যাটালিয়নের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল ইমরান উল্লাহ সরকার জানিয়েছেন, টেকনাফ থেকে কক্সবাজারগামী একটি মালবাহী ট্রাক তল্লাশী করে চিংড়ী মাছের বাঁধানো প্যাকেটের ভেতর লুকানো ৮ হাজার ৮০০ ইয়াবা পাওয়া যায়। এসময় ২৬ কেজি বাগদা চিংড়ীও জব্দ করা হয়েছে। তবে কাউকে আটক করা হয়নি।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like