‘বার্সেলোনার সঙ্গে মেসির আজীবন চুক্তি’

messi-1

ক্রীড়া ডেস্ক: বর্তমানের অন্যতম সেরা ফুটবলার লিওনেল মেসিকে ‘সারা জীবনের’ জন্যই চায় বার্সেলোনা। আর্জেন্টিনার এই তারকা ফরোয়ার্ড তার যত দিন ইচ্ছা কাম্প নউয়ে থাকতে পারে বলে জানিয়েছেন কাতালান ক্লাবটির সভাপতি জোজেপ মারিয়া বার্তোমেউ।

বার্সেলোনার সঙ্গে মেসির বর্তমান চুক্তি ২০১৮ সালের জুন পর্যন্ত। পাঁচবারের বর্ষসেরা এই ফুটবলারের সঙ্গে নতুন চুক্তি করা হবে বলে এর আগে বেশ কয়েকবার জানিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ।

এ প্রসঙ্গে ইএসপিএন এফসিকে বার্তোমেউ বলেন, “লিওনেল মেসি বিশ্ব ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড় এবং সে আমাদের সঙ্গে খেলে। আমরা খুব খুশি, সে ক্লাবের জন্য খুব গুরুত্বপূর্ণ, সে সমর্থকদের কাছে গুরুত্বপূর্ণ, সে ফুটবলের জন্যই খুব গুরুত্বপূর্ণ।”

“আগামী কয়েক মাসে আমরা তার সঙ্গে কথা বলব। কারণ সে এরই মধ্যে জানে যে এখানে তার সারা জীবনের একটা চুক্তি আছে। তার জন্যে কোনো সীমা নেই। সীমারেখা সেই টানবে। এখন তার বয়স ২৯ বছর, সে মেধাবী, সে উচ্চাকাঙ্ক্ষী এবং সে আরও অনেক বছর খেলার মতো শারীরিকভাবে নিখুঁত অবস্থায় আছে।”

“এখনকার জন্য আমরা ভাবছি, আসছে কয়েক মাসের মধ্যে আমরা এটা (নতুন চুক্তি) করে ফেলব। তবে লিও মেসি বার্সেলোনায় খেলা চালিয়ে যাবে, অবশ্যই।”

মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেওয়া মেসি নিজেও এখানে থেকেই ফুটবলকে বিদায় জানানোর ইচ্ছার কথা জানিয়েছেন অনেকবার। তবে সম্প্রতি আর্জেন্টিনা অধিনায়ক জানান, সম্ভব হলে ক্যারিয়ারের শেষ দিকে শৈশবের ক্লাব নিওয়েলস ওল্ড বয়েজে খেলতে চান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like