জালালাবাদে বসতঘরে পানি প্রবেশে প্রতিবাদ করায় হুমকির অভিযোগ

soylab

ঈদগাঁও প্রতিনিধি, ০৮ সেপ্টেম্বর: কক্সবাজার সদরের জালালাবাদে বসতঘরে পানি প্রবেশের প্রতিবাদ করায় প্রকাশ্যে হত্যার হুমকি দিয়েছে বলে অভিযোগ উঠেছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
বৃহষ্পতিবার (৮ সেপ্টেম্বর) বিকাল ৫টার দিকে জালালাবাদ ইউনিয়নের খাদিমার চর এলাকায় এ ঘটনা ঘটে।
সরেজমিনে জানা যায়, উক্ত এলাকার নুর আহমদের ছেলে মনজুর আলমের বসতভিটায় ড্রেজিং মেশিন দিয়ে বালি উত্তোলনের কারণে প্রতিবেশী দিলদার হোসেনের পুত্র কামাল হোসেনের বাড়ীসহ পার্শ্ববর্তী বিভিন্ন বসতঘর ও জন চলাচলের রাস্তা পানিতে সয়লাব হয়ে যায়। এতে কামাল হোসেনের পরিবারসহ অন্যান্য প্রতিবেশীর ঘরে বসবাস ও চলাচলে চরম বিঘœ সৃষ্টি হয়। এ নিয়ে প্রতিবাদ করলে মনজুর আলম ও তার স্ত্রীর নেতৃত্বে কয়েকজন দূর্বৃত্ত প্রকাশ্যে দা দিয়ে কামাল হোসেনের মা ও পুত্রবধূকে হত্যার হুমকি দেয় বলে ভূক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানায়। সরেজমিনে গেলে ঘরে পানি প্রবেশের সত্যতা মিলে।
এলাকাবাসী জানান, দীর্ঘদিন ধরে মনজুর আলম ও তার পরিবারের লোকজনের কারণে এলাকাবাসী অতিষ্ঠ। ইতিপূর্বেও এভাবে বালি উত্তোলনের কারণে ঐসব বসতঘরে পানি প্রবেশ করে। সংবাদ পেয়ে স্থানীয় ইউপি সদস্য মোক্তার আহমদ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি শান্ত করেন এবং ঘটনার সত্যতা নিশ্চিত করেন সংবাদকর্মীদের।
অভিযোগ উঠা মনজুরের সাথে কথা হলে পানি প্রবেশের সত্যতা স্বীকার করলেও হত্যার হুমকিটি এড়িয়ে যান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like