শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৮ পূর্বাহ্ন

সৈকতে পর্যটক দম্পতির মরদেহ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সমুদ্র সৈকতের লাবনী পয়েন্টে দুই স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার করেছে বীচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশ।

রবিবার (০৩ ডিসেম্বর) বেলা ১২ টার দিকে সৈকতের লাবনী পয়েন্ট থেকে তাদের মরদেহ করা হয় বলে জানিয়েছেন ট্যুরিস্ট পুলিশের উপ-পরিদর্শক মো. সিরাজ।

তিনি বলেন, সৈকতের লাবনী পয়েন্টে দুইজনের মরদেহ বালিয়াড়িতে পড়ে থাকতে দেখে ব্যবসায়ীরা ট্যুরিস্ট পুলিশ ও বীচ কর্মীকে খবর দেয়। এরপর পরই বীচ কর্মী ও ট্যুরিস্ট পুলিশ দ্রুত ঘটনাস্থলে ছুটে গিয়ে প্রয়োজনীয় কার্যাদি শেষ করে মরদেহ দুটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে আনা হয়েছে। মরদেহ দুটির মধ্যে নারীর বয়স আনুমানিক ৪০-৪৫ বছর হবে এবং পুরুষের বয়স ৪৫-৫০ বছর হবে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত ডিআইজি মো. আপেল মাহমুদ জানিয়েছেন, প্রথমের মরদেহের পরিচয় শনাক্ত করা সম্ভব না হলেও পরে পরিচয় পাওয়া গেছে। এরা নাটোরের আবুল কাসেম বকুল ও তার স্ত্রী সাবিকুন নাহার সুমা। বকুল নাটোর পৌরসভার বনপাড়া এলাকার বোরহান উদ্দিন আহমেদের ছেলে ও তার স্ত্রী সুমা একই এলাকার সুলতান আলীর মেয়ে সুমি। এর শনিবার সকালে কক্সবাজার ভ্রমণে আসেন এবং হোটেল সী-গালের ৩২৭ নাম্বার কক্ষটি ভাড়া নেন। রবিবার সকালে গোসলের উদ্দেশ্যে দুজন সৈকতে নামেন। এতে তাদের মৃত্যু হয়।

কক্সবাজার সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা: আশিকুর রহমান বলেন- হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়। দুইজনের মরদেহ মর্গে রাখা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888