শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:১৫ অপরাহ্ন

চকরিয়ায় স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি জাফরের শোডাউন

চকরিয়া প্রতিবেদক : দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম স্বতন্ত্র প্রার্থী হওয়ার ঘোষণা দিয়ে শোডাউন করেছেন। সোমবার বিকেলে চকরিয়া পৌরশহরের থানা রাস্তার মাথায় সিস্টেম চকরিয়া কমপ্লেক্স চত্বরে উপজেলা আওয়ামী লীগের জ্যেষ্ঠ নেতা ছৈয়দ আলম কমিশনারে সভাপতিত্বে জাফর আলমের সমর্থনে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে চকরিয়া, পেকুয়া ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলার অধিকাংশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানসহ বিভিন্ন জনপ্রতিনিধি, দায়িত্বশীল নেতৃবৃন্দ বক্তব্য দেন।

এরপর এক সংবাদ সম্মেলনও করেন এমপি জাফর আলম। তিনি বলেছেন, স্বাধীনতার ৪৩ বছর পর এই আসনে আওয়ামী লীগের এমপি হিসেবে প্রথমবার নির্বাচিত হয়ে জনগণের খুব কাছাকাছি ছিলাম। এজন্য জনগণ এবারের নির্বাচনেও আমাকে ভোট দেওয়ার জন্য অধীর আগ্রহে রয়েছেন। তাই জনগণের সেই ভালবাসা থেকে আমি কোনদিন দূরে থাকতে চাই না। আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনেও বিপুল ভোটের ব্যবধানে জয়ী হয়ে এ আসনটি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে উপহার দিতে মাঠে কাজ করছি।

জাফর আলম আরও বলেন, ইতোমধ্যে দলের প্রধান শেখ হাসিনা ঘোষণা দিয়েছেন, দলের মধ্যে যদি কোন সম্ভাবনাময়ী প্রার্থী থাকে, তারা যদি মনোনয়ন নাও পান, তাহলে তারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করতে পারবেন। আমিও সেই সুযোগ হাতছাড়া করতে চাই না। কারণ এই আসনে যাকে নৌকা প্রতীকের প্রার্থী করা হয়েছে তিনি ইতোপূর্বে তিনবার নির্বাচন করে বিপুল ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন। তিনি দলের দুঃসময়ে কোন নেতাকর্মীর পাশেও ছিলেন না। এমনকি বিএনপি-জামায়াতের আগুন-সন্ত্রাসী কর্মকাণ্ড রোধে রাজপথেও ছিলেন না। তাই দলের নেতাকর্মী থেকে শুরু করে চকরিয়া-পেকুয়া-মাতামুহুরী উপজেলার আপামর জনগণ তার কাছ থেকে অনেক আগেই মুখ ফিরিয়ে নিয়েছেন। এবারও তার নিশ্চিত ভরাডুবি হবে জেনে দলের সর্বস্তরের নেতাকর্মী ও বিভিন্ন শ্রেণি-পেশার সচেতন জনগণ আমার পক্ষেই আছেন এবং তারা আমাকে আবারও এমপি হিসেবে জয়ী করে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে এই আসন উপহার দেবেন।

সমাবেশে নারী-পুরুষের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো। এতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরশহরে তীব্র যানজটের সৃষ্টি হয়। পরে, চকরিয়া সার্কেলের সহকারি পুলিশ সুপার রকীব উর-রাজা, চকরিয়া থানার ওসি শেখ মোহাম্মদ আলীর নেতৃত্বে আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরা সতর্ক অবস্থান নিয়ে যান ও জন চলাচল পরিস্থিতি স্বাভাবিক রাখেন।

উল্লেখ্য, ২৬ নভেম্বর বিকালে বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বঙ্গবন্ধু এ্যাভিনিউস্থ আওয়ামীলীগ কেন্দ্রীয় কার্যালয়ে অন্য প্রার্থীদের সাথে চকরিয়া-পেকুয়ার আসনের জন্য সালাহউদ্দিন আহমদ সিআইপির হাতে মনোনয়নের চিঠি তুলে দেন। এর আগে বাংলদেশ আওয়ামীলীগের সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনীত প্রার্থীদের চিঠিতে স্বাক্ষর করেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888