ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্র ইনচার্জের বিদায় ও বরণ

Incharge-Farewell

ঈদগাঁও প্রতিনিধি, ০১ সেপ্টেম্বর: কক্সবাজার সদরের ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জের বিদায় ও বরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৩১ আগষ্ট সন্ধ্যায় তদন্ত কেন্দ্র চত্বরে মাষ্টার নুরুল আজিমের সভাপতিত্বে, আওয়ামীলীগ নেতা হুমায়ুন কবির চৌধুরী হুমুর সঞ্চালনায় ও তদন্ত কেন্দ্র মসজিদের ইমাম হাফেজ নুরুল আমিনের কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে শুরু হয়।
শুরুতে নবাগত ইনচার্জ দেবাশীষ সরকারকে ফুল দিয়ে বরণ করে নেন তদন্ত কেন্দ্রের এএসআই ফিরোজ, নবাগত এসআই আমজাদ আলী চৌধুরীকে বরণ করে নেন কনস্টেবল আবদুল হাইসহ পুলিশ সদস্যরা।
স্বাগত বক্তব্য রাখেন- ঈদগাহ সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু হেনা বিশাদ। অনুষ্ঠানে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঈদগাঁও চেয়ারম্যান ছৈয়দ আলম, ইসলামাবাদ চেয়ারম্যান নুর ছিদ্দিক, পোকখালী চেয়ারম্যান রফিক আহমদ, ইসলামপুর চেয়ারম্যান আবুল কালাম, চৌফলদন্ডী চেয়ারম্যান ওয়াজ করিম বাবুল, ভারুয়াখালী চেয়ারম্যান শফিকুর রহমান সিকদার, ইসলামাবাদের সাবেক চেয়ারম্যান নুরুল হক, ইসলামপুরের সাবেক চেয়ারম্যান মনজুর আলম।
এতে উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ডাঃ শামসুল হুদা চৌধুরী, আওয়ামীলীগ নেতা লুৎফুর রহমান আজাদ, আবদুল কুদ্দুছ মাখন, শরীফ, হুমায়ুন তাহের চৌধুরী হিমু, মোজাহের আহমদ, এহেছানুল হক, সেলিম মোর্শেদ ফরাজী, শাহজাহান চৌধুরী, মমতাজুল ইসলাম, ডাঃ সঞ্জিত দাশ, নুরুল হাকিম নুকী ও অনুপম পাল অনু, বিএনপি নেতা জানে আলম, শওকত আলম ও আবদুচ ছালাম, প্যানেল চেয়ারম্যান ওসমান সরওয়ার ডিপো ও সাইফুল ইসলাম, মেম্বার আবু বক্কর ছিদ্দিক বান্ডি, দিদারুল ইসলাম, ফজলুল হক, সাহাব উদ্দীন, নুরুল হক, আবদুল হাকিম, আবদুর রাজ্জাক ও মাহমুদুল হাসান মিনার, নুরু কোম্পানী, সাংবাদিক নুরুল আমিন হেলালী, তারেকুল হাসান তারেক ও রেজাউল করিম, ছাত্রলীগ নেতা রাশেদ উদ্দীন রাশেদ ও নওশাদ মাহমুদ, শিক্ষক, সমাজকর্মী, জনপ্রতিনিধি সহ অনেকে উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, পুলিশ কর্মকর্তা ও সাংবাদিকসহ বিভিন্ন স্তরের প্রতিনিধিরা বক্তব্য রাখেন। উল্লেখ্য দীর্ঘ ২ বছরেরও অধিক সময় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রে ইনচার্জ হিসাবে মিনহাজ মাহমুদ ভূঁইয়া দায়িত্ব পালনের পর অন্য কর্মস্থলে যোগদান পূর্বক বিদায় অনুষ্ঠান ও তদস্থলে এসআই দেবাশীষ সরকার ইনচার্জ হিসাবে দায়িত্ব গ্রহণ করেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like