কক্সবাজারে যুবমৈত্রীর প্রতিনিধি সভা অনুষ্ঠিত

14034993_1274518675941607_8006914938090327706_nসংবাদ বিজ্ঞপ্তি, ২৫ আগস্ট : সংসদ সদস্য এডভোকেট টিপু সুলতান বলেছেন, দেশ এক সংকটময় পরিস্থিতি অতিক্রম করছে। দেশদ্রোহী যুদ্ধাপরাধীদের বাঁচাতে সাম্প্রদায়িক গোষ্ঠী জামাত-বিএনপি জোট দেশকে জঙ্গীবাদী রাষ্ট্রে পরিণত করার জন্য নানা ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় এবং অসাম্প্রদায়িক রাষ্ট্র কায়েম করার জন্য বর্তমান সরকারকে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি সহযোগিতা করছে। সে লক্ষে সারাদেশে ওয়ার্কার্স পার্টি তথা যুব মৈত্রী এবং বন্ধু প্রতীম ছাত্র সংগঠন ছাত্র মৈত্রীর সৈনিকরা লড়াই করে যাচ্ছে তাদের জীবনবাজি রেখে।

বৃহস্পতিবার বিকাল ৫টায় হোটেল শৈবাল এর কনফারেন্স হলে আয়োজিত বাংলাদেশ যুবমৈত্রী কক্সবাজার জেলা কমিটির প্রতিনিধি সভায় জাতীয় সংসদ সদস্য ও যুবমৈত্রীর কেন্দ্রীয় সহ সভাপতি জননেতা এড. টিপু সুলতান উপরোক্ত কথা বলেন।

যুবনেতা ওসমান গণির সভাপতিত্বে ও জেলা ছাত্র মৈত্রীর সভাপতি জিহাদ উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রতিনিধি সভায় অতিথির বক্তব্য রাখেন, যুবমৈত্রীর কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক কায়সার আলম, যুবনেতা দেবাশীষ দে বাবু, জেলা ছাত্রমৈত্রীর সাধারণ সম্পাদক জিকু পাল প্রমুখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like