মিস এশিয়া প্রতিযোগিতায় স্বর্ণ মুকুট বিজয়ী বাংলাদেশের অপ্সরা

opsora-bg20160822151711

বিনোদন ডেস্ক:  মিস এশিয়া প্রতিযোগিতায় অংশ নিতে চলতি মাসেই ভারত গিয়েছিলেন মডেল-অভিনেত্রী অপ্সরা আলী। গত ১৮ই আগস্ট এর গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়েছে। এ প্রতিযোগিতায় স্বর্ণের মুকুট জয় করেছেন অপ্সরা। সৌন্দর্য্য আর পারফরম্যান্সের গুণে তিনি এ পুরস্কার অর্জন করেছেন।

14088652_1317618501581818_1320789509016489990_nভারত থেকে ফিরেই অপ্সরা বলেন, মিস এশিয়া প্রতিযোগিতায় স্বর্ণের মুকুট অর্জন করেছি। আমার কাছে এটা অনেক বড় পাওয়া। একজন বাংলাদেশি মডেল হিসেবে নিজেকে বিদেশের মাটিতে উপস্থাপন করতে পেরেছি। এটা ভেবেই ভালো লাগছে। তবে এখানেই আমি থেমে যেতে চাই না। পথটা অনেক বড়। পাড়ি দিতে হবে আমাকেই। আমি চ্যালেঞ্জ নিতে জানি। সামনে এর চেয়েও বড় কোনো প্রতিযোগিতায় অংশ নেয়ার ইচ্ছা আছে। সবাই আমার জন্য দোয়া করবেন।

অপ্সরার অংশ নেয়া মিস এশিয়া ২০১৬ প্রতিযোগিতার স্পন্সর হিসেবে ছিল দেশের অন্যতম বিজ্ঞাপন এজেন্সি এবং ইমপ্রেস গ্রুপের সিস্টার কনসার্ন আই পজেটিভ কমিউনিকেশন্স লিমিটেড। অনুষ্ঠানের ন্যাশনাল কস্টিউম ক্যাটাগরিতে স্পন্সর হিসেবে ছিল আনোখি।

২০১১ সালে ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতার মাধ্যমে তিনি পা রাখেন মিডিয়া জগতে। নিজের যোগ্যতা ও প্রচেষ্টার সুবাদে সেবার তিনি ভিট-চ্যানেল আই টপ মডেল প্রতিযোগিতায় সেরা পাঁচে উন্নীত হয়েছিলেন। এছাড়াও  সেই প্রতিযোগিতায় তিনি মিস বিউটি স্মাইল খেতাবও জিতে নেন। অপ্সরার শুরুটা এখান থেকেই। তারপর এয়ারটেল, বাংলালিংক ও সিটিসেল সহ অসংখ্য বিজ্ঞাপনে মডেলিং করেছেন, করে চলেছেন এখনো।

মডেলিংয়ের পাশাপাশি অভিনয়েও নিয়মিত করছেন এ মডেল-অভিনেত্রী। ভূতের বাড়ি, এই শহরে ও কেয়া নাটকের সিরিয়ালে বেশ দাপটের সঙ্গেই অভিনয় করেছেন তিনি। শিগগিরিই মুক্তি পাচ্ছে তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘পরবাসিনী’। স্বপন আহমেদ পরিচালিত এই ছবিতে অপ্সরার বিপরীতে আছেন চিত্রনায়ক ইমন। গতবছর মালয়েশিয়ার কুয়ালালামপুরে শেষ হওয়া মিস কসমোপলিটান ২০১৫ প্রতিযোগিতায় তিনি ছিলেন সেরা দশ সুন্দরীর মধ্যে।

-মানবজমিন

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like