ঈদগাঁওর ইসলামাবাদে সন্ত্রাসী হামলায় দুই নারী আহত

hamlaঈদগাঁও প্রতিনিধি, ২২ আগস্ট: কক্সবাজার সদর উপজেলার ঈদগাঁওর ইসলামাবাদে বসতঘরে ভাংচুর ও লুঠপাট চালানোর অভিযোগ উঠেছে। সন্ত্রাসী হামলায় ২ নারী আহত হয়েছে। ২১ আগষ্ট জামি দখলকে কেন্দ্র করে ইসলামাবাদ ইউনিয়নের পশ্চিম গজালিয়া এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহতরা হলো- ওই এলাকার খলিলুর রহমানের স্ত্রী কামরুন্নাহার (৩০) ও নাজেম উদ্দীনের স্ত্রী তছলিমা (২০)।

কামরুন্নাহারের স্বামী খলিলুর রহমান জানান, দীর্ঘদিন যাবত তাদের জায়গা দখলে নিতে চেষ্টা চালায় একই এলাকার প্রভাবশালী হুমায়ুন গং। ২০ আগষ্ট রাতে জায়গা দখলের চেষ্টা চালিয়ে ব্যর্থ হয়। এসময় ঈদগাঁও পুলিশ তদন্ত কেন্দ্রের এএসআই আমিরুলসহ একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে শান্ত থাকার নির্দেশ দেয়। কিন্তু এর পরদিন বেলা সাড়ে ১১টায় পুলিশের নির্দেশ অমান্য করে হুমায়ুন, শাহিন, আবদুল আলিম ও শাহেদের নেতৃত্বে একদল সন্ত্রাসী বসতঘর ভাঙচুর করে মালামাল সহ ড্যাম্পারে তুলে নিয়ে যায়। ঐ সময় বাঁধা দিতে গিয়ে কামরুন্নাহার ও তছলিমা হামলায় আহত হয়। সন্ত্রাসীরা এসময় স্বর্ণালঙ্কার, টাকা-পয়সা ও লুট করে নিয়ে যায়।

এ বিষয়ে ঈদগাঁও পুলিশের এএসআই আমিরুলের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, দু’পক্ষের উপস্থিতির খবর শুনে ঘটনাস্থলে গিয়ে তাদেরকে প্রয়োজনীয় কাগজপত্র সহ পুলিশ তদন্ত কেন্দ্রে আসতে বলি। কিন্তু পরদিনের ঘটনা সম্পর্কে আমি অবগত নই।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like