শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৩ পূর্বাহ্ন

সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরী চিরনিন্দ্রায় শায়িত

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য, চট্টগ্রাম প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার চট্টগ্রাম ব্যুরো প্রধান হেলাল উদ্দিন চৌধুরীর দাফন হয়েছে।

শনিবার (৩০ সেপ্টেম্বর) জোহরের পর চট্টগ্রাম মহানগরীর মিসকিন শাহ (র.) এর মাজার প্রাঙ্গণে দ্বিতীয় জানাজা শেষে তাকে মাজার সংলগ্ন কবরস্থানে দাফন করা হয়। দ্বিতীয় নামাজে জানাজায় ইমামতি করেন মিসকিন শাহ জামে মসজিদের খতিব মাওলানা মোহাম্মদ মুছা।

জানাজা শেষে হেলাল উদ্দিন চৌধুরীর মরদেহে চট্টগ্রাম প্রেস ক্লাব, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন (সিইউজে), বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন- বিএফইউজেসহ বিভিন্ন প্রতিষ্ঠান, সংগঠন ও সুধীমহলের পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা জানানো হয়।

গত ২৯ সেপ্টেম্বর কক্সবাজারে একটি অনুষ্ঠানে হঠাৎ বুকে ব্যথা অনুভব করায় সাংবাদিক হেলাল উদ্দিন চৌধুরীকে সদর হাসপাতালে ভর্তি করা হয়। এরপর শারীরিক অবস্থার অবনতি হলে হাসপাতালের আইসিইউতে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুর পর সাংবাদিক হেলাল উদ্দিন মরদেহ কক্সবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে নিয়ে যাওয়া হলে যেখানে ফুল দিয়ে শ্রদ্ধার জানান কক্সবাজার প্রেসক্লাব ও কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবু তাহের, জৈষ্ঠ্য সাংবাদিক তোফায়েল আহমদ, মুহাম্মদ আলী জিন্নাত সহ অন্যান্য। এরপর মরদেহ নিয়ে যাওয়া হয় টেকপাড়ার বাড়িতে।

শুক্রবার রাত ১১ টায় কক্সবাজার বায়তুশ শরফ প্রাঙ্গনে প্রথম নাযাজে জানাজা অনুষ্ঠিত হয়। যেখানে কক্সবাজার পৌর মেয়র মো. মাহাবুবুর রহমান চৌধুরী সহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888