খুটাখালী ও কৈয়ারবিলে সন্ত্রাস-নাশকতা-জঙ্গিবিরোধী সমাবেশ অনুষ্ঠিত

Rezaul Karim Picture

সংবাদ বিজ্ঞপ্তি, ২১ আগস্ট: চকরিয়া উপজেলায় খুটাখালী ও কৈয়ারবিল ইউনিয়নে সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ বিরুধী সমাবেশ রোববার অনুষ্ঠিত হয়েছে।

সমাবেশের প্রধান অতিথি কৃষকলীগ কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক, সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ বিরুধী চকরিয়া উপজেলা সভাপতি রেজাউল করিম বলেন- স্বাধীনতা সংগ্রাম ও মুক্তিযুদ্ধে নির্ধারিত হয়েছে বাংলাদেশ হবে অসাস্প্রদায়িক গণতান্ত্রিক মুক্তিযুদ্ধের চেতনার দেশ। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিল সূখী-সমৃদ্ধ সোনার বাংলার। স্বাধীনতা বিরুধী চক্র তাঁকে হত্যার মাধ্যমে সেই স্বপ্ন পূরণ করতে দেয়নি। জননেত্রী শেখ হাসিনার সাহসী নেতৃত্ব্যের মাধ্যমে বঙ্গবন্ধু হত্যাকারীদের বিচার, যুদ্ধাপরাধীদের বিচার হয়েছে। এই অবস্থায় দেশ অনেকদূর এগিয়ে গেছে। জনগণের জীবন-মান উন্নত হয়েছে। এখন দেশে অস্থিতিশীল করার জন্য স্বাধীনতা বিরোধীরা জঙ্গি হামলা, হত্যা, নাশকতার সৃষ্টি করেছে। দেশ ও জনগনের স্বার্থে জঙ্গিবাদ রুখে দিতে শেখ হাসিনার নেতৃত্বে ঐক্যবদ্ধ হতে হবে।

খুটাখালী বিদ্যালয় ও কৈয়ারবিল প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে এম.বেলাল আজাদ ও ফিরুজ আহমদ চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন- চকরিয়া উপজেলা সন্ত্রাস, নাশকতা, জঙ্গিবাদ প্রতিরোধ কমিটির প্রধান সমন্বয়ক জামান উদ্দিন, চকরিয়া উপজেলা কৃষকলীগ আহ্বায়ক জসিম উদ্দিন, প্রতিরোধ কমিটির চকরিয়া উপজেলা সহ সভাপতি আবছার উদ্দিন মাহমুদ, ইউনিয়ন আওয়ামীলীগ নেতা জাফর আলম সিকদার, মুক্তিযোদ্ধা ফরিদ আহমদ, সৈয়দ শাহ জালাল, ওমর ফারুক শিবলী, আব্দুল্লাহ, ফারুক লুটাস, ফাহান বিন ফিরোজ, কাইছার উদ্দীন মেম্বার, গিয়াস উদ্দিন চৌধুরী।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like