নিরাপত্তা পরিকল্পনায় ইংল্যান্ড প্রতিনিধি দল সন্তুষ্ট

bcb-

ক্রীড়া ডেস্ক : ইংল্যান্ড ক্রিকেট দলের নিরাপত্তা প্রতিনিধি দলকে যেই নিরাপত্তা পরিকল্পনা দেওয়া হয়েছে তাতে সন্তুষ্ট তারা। বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস এমনটাই জানালেন।

শনিবার জালাল ইউনুস বলেন, ‘তাদেরকে যেই নিরাপত্তা পরিকল্পনা দেওয়া হয়েছে তাতে তারা সন্তুষ্ট। আমাদের প্রতিটি ব্যবস্থা তাদের পছন্দ হয়েছে।’

সুযোগ-সুবিধা নিয়ে প্রশ্ন তোলার কোনো সুযোগ নেই। আবাসন থেকে শুরু করে যাতায়াত, মাঠ, অনুশীলন ব্যবস্থা ও অন্যান্য দিকগুলোতে বরাবরাই প্রশংসিত বাংলাদেশ-বলেছেন জালাল ইউনুস।

চারদিনের সফরে গত ১৭ আগস্ট ঢাকায় পা রাখে ইংল্যান্ড ক্রিকেট দলের তিন সদস্যের নিরাপত্তা প্রতিনিধি দল। তিন সদস্যের দলে ছিলেন ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের (ইসিবি) নিরাপত্তা প্রধান রেগ ডিকসন, ইংল্যান্ডের পেশাদার ক্রিকেটারদের সংগঠন পিসিএর প্রধান নির্বাহী ডেভিড লেদারডেইল ও ইসিসির ক্রিকেট পরিচালনা বিভাগের পরিচালক জন কার। শনিবার রাতে দেশের উদ্দেশে রওণা হয়েছেন তারা।

চারদিনের সফরে মিরপুর, ফতুল্লা ও চট্টগ্রামের দুটি স্টেডিয়াম পর্যবেক্ষণ করেন প্রতিনিধি দল। এছাড়া স্টেডিয়াম এলাকা, হোটেল থেকে স্টেডিয়ামের যাতায়াত পথ পর্যবেক্ষণ করেন তারা। বিসিবি, নিরাপত্তায় নিয়োজিত গোয়েন্দা সংস্থা, স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের কর্মকর্তাদের সঙ্গে বৈঠকে বসেন তারা। সরকারের পক্ষ থেকে ইংল্যান্ড ক্রিকেট দলকে সর্বোচ্চ নিরাপত্তা দেওয়ার নিশ্চয়তা দেওয়া হয়েছে।

জালাল ইউনুস বলেন,‘আমাদের পক্ষ থেকে সর্বোচ্চ নিরাপত্তার নিশ্চয়তা দেওয়া হয়েছে। তারা দেশে যাবে, বোর্ডের সঙ্গে বসবে এবং রিপোর্ট জমা দিবে। আমরা আশাবাদী নেতিবাচক কোন ফল আমরা পাব না।’

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like