বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন

মাতামুহুরী নদী থেকে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার

চকরিয়া প্রতিবেদক: চকরিয়ায় মাতামুহুরী নদী থেকে মহসিন ভুট্টু (৫০) নামে অবসরপ্রাপ্ত সেনা সদস্যের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে স্থানীয় লোকজন মাতামুহুরী ব্রীজের উত্তর পাশে স্বল্প পানিতে ভাসমান অবস্থায় এক ব্যক্তির লাশ দেখতে পায়। এ খবর থানা পুলিশকে দিলে পুলিশ ঘটনাস্থল থেকে ভুট্টুর লাশ উদ্ধার করে।

মহসিন ভুট্টু চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডেস্থ হালকাকারা গ্রামের খলিলুর রহমানের ছেলে।

খলিলুর রহমানের ৬ ছেলে ও ৪ মেয়ের মধ্যে মারা যাওয়া ভুট্টো চতুর্থ সন্তান।

ভুট্টোর ছোট ভাই সাইফুল ইসলাম জানান , আমার বড় ভাই সেনাবাহিনীর চাকুরী থেকে ৯ বছর পূর্বে অবসরে আসেন। তিনি ছিলেন অবিবাহিত। মঙ্গলবার মাগরিবের নামাজের আগে চট্টগ্রামে যাওয়ার জন্য বাড়ী থেকে বের হন। ওই সময় মায়ের কাছ থেকে ২ হাজার টাকাও নেন। বুধবার সকালে খবর পাই আমার ভাইয়ের মরদেহ পাওয়া গেছে।

তিনি আরও বলেন, আমার ভাইকে পরিকল্পিত হত্যা করা হয়েছে। জমির বিরোধ নিয়েই হত্যা করা হয় দাবী করে জানান খুনিদের শনাক্তপূর্বক দৃষ্টান্তমুলক শাস্তি নিশ্চিত করতে পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জাবেদ মাহমুদ বলেন, একজন দোকানদার ফোনে খবর দিলে ঘটনাস্থলে পুলিশের একটি দল পাঠাই। তারা লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে। ওই সময় শরীরে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888