জেএমবির চার নারী সদস্যের বিস্তারিত পরিচয় প্রকাশ

jmb-4 omen pic

নিউজ ডেস্ক: গ্রেপ্তার হওয়া জামাআতুল মুজাহিদীন বাংলাদেশের (জেএমবি) চার নারী সদস্যের বিস্তারিত পরিচয় প্রকাশ করেছে র‌্যাব। বুধবার রাতে র‌্যাবের এক সংবাদ বিজ্ঞপ্তিতে তাদের বিস্তারিত পরিচয় তুলে ধরা হয়। সোমবার রাতে গ্রেপ্তার করা এ চার নারী বর্তমানে পাঁচ দিনের রিমান্ডে আছেন।

র‌্যাব-৪ এর বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেএমবির নতুন ধারার নারী দলের নেত্রী আকলিমা রহমান মণি। তার বাবার নাম মো. শহিদুর রহমান, গ্রাম- বুরঙ্গি, থানা- সাঘাটা, জেলা গাইবান্ধা। বর্তমান ঠিকানা : উত্তর খাইলকুর, জয়দেবপুর, গাজীপুর।

ইসতিসনা আক্তার ঐশীর বাবার নাম ডা. বিশ্বাস আক্তার হোসেন, গ্রাম- সিকশিমিল, থানা- ডুমুরিয়া, জেলা খুলনা। বর্তমান ঠিকানা ৮/সি, গ্রিন অস্ট্রাল, অ্যাপার্টমেন্ট ২, আউটার সার্কুলার রোড, মগবাজার, ঢাকা।

ইশরাত জাহান মৌসুমীর বাবার নাম মো. হাবিবুর রহমান, গ্রাম- বিল বিলাস, থানা বাউফল, জেলা- পটুয়াখালী। বর্তমান ঠিকানা : অরণী গার্ডেন, জনতা হাউজিং, মিরপুর-১।

খাদিজা পারভীন মেঘলার বাবার নাম মো. খোরশেদ আলম, গ্রাম-পশ্চিম বেলতৈলী, থানা- ঝিনাইগাতী, জেলা- শেরপুর। বর্তমান ঠিকানা : ৭৩, অবকাশ ভিলা, জনতা হাউজিং, মিরপুর-১।

মঙ্গলবার রাজধানী ও গাজীপুর থেকে এ চারজনকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ জিহাদি বই উদ্ধার করা হয়। পরে তাদের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা দায়ের করে পুলিশ।

-রাইজিংবিডি

 

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like