বদরখালী আওয়ামী লীগের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত

badarkhali a.lik

চকরিয়া প্রতিনিধি, ১৬ আগস্ট: স্বাধীনতার স্থপতি হাজার বছরের শ্রেষ্ট বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে চকরিয়ার উপকুলীয় বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যোগে গত ১৫ আগষ্ট বিকাল ৪টায় বদরখালী কলোনিজেশন উচ্চ বিদ্যালয় মিলনায়তনে বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে দিবসটি পালিত হয়।
ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলহাজ্ব নুরে হোছাইন আরিফের সভাপতিত্ব ও আওয়ামীলীগ নেতা শাহাব উদ্দিন শাকিলের পরিচালনায় এক আলোচনা সভা অনুষ্টিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন- মাতামুহরী সাংগঠনিক থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সাহারবিল ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান সাবেক ছাত্রনেতা মহসিন বাবুল। বিশেষ অতিথি ছিলেন- উপজেলা আওয়ামীলীগের শিক্ষা বিষয়ক সম্পাদক মাষ্টার আনোয়ারুল ইসলাম, সাহারবিল আওয়ামীলীগের সভাপতি আবদুল কাদের, ইউনিয়ন যুবলীগের সভাপতি মো: ইউনুছ ছিদ্দিকী, সাধারণ সম্পাদক হাজ্বী হামিদ উল্লাহ, সাহারবিল যুবলীগের সাবেক সভাপতি সেলিমুল হক সিকদার।
বক্তব্য রাখেন, মাতামুহরী সাংগঠনিক থানা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক মো: সাইমন, বদরখালী ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন কিশোর, সাবেক সাধারণ সম্পাদক মনজুর আলম, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মনির উল্লাহ রাজু, সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন ছোটন।
এ ছাড়া আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। এ দিন সকালে কোরআনখানি, দোয়া ও মিলাদ মাহফিল করা হয়। বিকেলে আলোচনা সভা শেষে চেয়ারম্যান নুরে হোছাইন আরিফের সার্বিক সহযোগীতায় প্রায় ২৫০০ জনকে কাঙ্গালী ভোজের প্যাকেট বিতরণ করা হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like