প্রতিপক্ষের হামলায় বৃদ্ধা আহত

13989655_619024228274831_330278636_nনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৬ আগস্ট : কক্সবাজার সদরের ঝিলংজার লারপাড়া এলাকায় তুচ্ছ ঘটনার জের ধরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা গুরুতর আহত হয়েছেন।
সোমবার সকালে ঝিলংজা ইউনিয়নের পশ্চিম লারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান কক্সবাজার সদর থানার এসআই মো. আব্দুর রহিম।
আহত নুর খাতুন (৫০) ঝিলংজার পশ্চিম লারপাড়ার নবী হোসেনের স্ত্রী।
এসআই আব্দুর রহিম বলেন, প্রতিবেশী শিশুদের মধ্যে ঝগড়ার জের ধরে প্রতিপক্ষের লোকজন নুর খাতুনের উপর হামলা চালায়। এতে তিনি ধারালো অস্ত্রের আঘাতে বাম তলপেটে গুরুতর আহত হন। স্বজনরা তাকে উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে আসেন। পরে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল হাসপাতালে প্রেরণ করেন।
পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে জানিয়ে তিনি বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক দায়ীদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।
আহতের ছেলে মনোয়ার হোছাইন বলেন, প্রতিবেশী মৃত হাব্বান আলীর ছেলে মো. কবির হোসেনের পরিবারের সঙ্গে আমাদের মধ্যে পূর্ব থেকে সুসম্পর্ক ছিল না। সোমবার সকালে প্রতিবেশী কয়েকজন শিশুর মধ্যে ঝগড়ার জের ধরে কবির হোসেন অশালীন ভাষায় গালি-গালাজ করতে থাকে। এসময় বাড়ীতে বেড়াতে আসা আমার এক ভাগিনী সেখানে উপস্থিত ছিল। এক পর্যায়ে তাকেও গালি-গালাজ করলে দৌঁড়ে এসে নানীর পাশে অবস্থান নেয়।
তিনি বলেন, “ পরে কবির হোসেন আমার মায়ের পিছন থেকে ভাগিনীকে কেড়ে নিয়ে সজোরে চড়-থাপ্পড় দেয়। এর প্রতিবাদ করলেও তিনি আমার উপরও হামলে পড়ে। এতে তার আর আমার মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। এসময় তার ছেলে ফারুক ঘটনাস্থলে আসলে পিতা-পুত্র মিলে আমাদের মারধর করতে থাকে। আমার মায়ের গলায় থাকা আধা-ভরি ওজনের স্বর্ণের চেইনও তারা কেড়ে নেয়। এক পর্যায়ে কবির হোসেন ধারালো রাম দা দিয়ে আমার মায়ের তলপেটে কোপ দেয়। এতে আমার মায়ের পেটের নাড়ী-ভূড়ি হয়ে যায়। ”
মনোয়ার জানান, কক্সবাজার সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তার মাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলেও পরিচিত চিকিৎসকের পরামর্শে শহরের জেনারেল হাসপাতালে ভর্তি করেন। তিনি এখনো ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like