শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

সমুদ্রে গোসলে নেমে এবার পর্যটক নিখোঁজ

নিজস্ব প্রতিবেদক : কক্সবাজার সমুদ্র সৈকতে গোসল করতে নেমে শাহাজাহান (৪০) নামে এক পর্যটকের মৃত্যুর ৩ ঘন্টার ব্যবধানে এবার এক পর্যটক ¯্রােতে ভেসে নিখোঁজ রয়েছে।

মঙ্গলবার বিকাল সাড়ে ৪ টার দিকে লবণী পয়েন্টে গোসল করতে নেমে হিমেল আহমেদ (২৪) নামের এ পর্যটক ¯্রােতে ভেসে যান।

হিমেল আহমেদ গাজিপুরের কালিয়াঘুর এলাকার মো. আক্কাসের ছেলে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন জানিয়েছেন, হিমেল আহমেদ সহ ৩ বন্ধু কক্সবাজার আসেন ২২ এপ্রিল। হিমেল তার অপর বন্ধু আরমান ও ইমরানকে সাথে নিয়ে সৈকতে গোসল করতে নামে। এসময় ভেসে যাওয়ার সময় ইমরানকে উদ্ধার করে লাইফ গার্ডকর্মীরা। কিন্তু হিমেল ¯্রােতে ভেসে নিখোঁজ রয়েছে। তাকে সন্ধানে কাজ করলে ট্যুরিস্ট পুলিশ, লাইফ গার্ড ও ফায়ার সার্ভিসের কর্মী। অপর ২ বন্ধু সুস্থ রয়েছেন।

এর আগে মঙ্গলবার (২৫ এপ্রিল) দুপুর দেড় টার দিকে সৈকতের লাবনী পয়েন্টে গোসল করতে নেমে শাহাজাহান (৪০) নামে এক পর্যটকের মৃত্যু হয়েছে।

নিহত পর্যটক চট্টগ্রামের পাঁচলাইশ থানার শুলকবহর এলাকার মৃত আব্দুল খালেকের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেন ট্যুরিস্ট পুলিশ কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার মোল্লা মোহাম্মদ শাহিন।

স্বজনদের বরাতে মোল্লা মোহাম্মদ শাহিন বলেন, সকালে সৈকতের লাবনী পয়েন্ট পরিবারের সদস্যদের সঙ্গে শাহাজাহান গোসল করতে নামেন। তিনি সাগরের হাঁটু পরিমাণের কম পানিতে গোসল করছিলেন। এক পর্যায়ে তিনি ¯্রােতে ভেসে যায়। কিছুক্ষণ পর তাকে স্বজন ও স্থানীয় লাইফগার্ড কর্মীরা উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক শাহাজাহান মৃত ঘোষণা করেন। মরদেহ কক্সবাজার জেলা সদর হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888