কক্সবাজারের আটক ইয়াবা সহ বিমান যাত্রীর পুত্র ঢাকায় ইয়াবা সহ আটক

Airport-Yaba-m120160814200657নিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম, ১৪ আগস্ট : কক্সবাজার বিমানবন্দরে অভিনব কৌশলে পাচারের সময় ইয়াবা সহ আবদুল আমিন (৫৫) এর পুত্র একই বিমানের যাত্রী ইমাম হোসেনকে ইয়াবা সহ আটক করেছে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতর।
রোববার তাকে আটক করা হয়। শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের সহকারী পরিচালক (এসি) মোহাম্মদ জাকারিয়া জানান, ইমাম হোসেন কক্সবাজার থেকে দুপুর পৌনে ১টায় নভো এয়ারের ভিকিউ ৯৩২ প্লেনযোগে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করেন।
এসি জাকারিয়া বলেন, পেটে ইয়াবা পাচারকারী ৩৭ বছর বয়সী ইমাম হোসেন প্লেনের টিকেটে কৌশলে প্রকৃত নাম গোপন করে তাসনিম ফখরুল নাম ব্যবহার করেন।
এর আগে, দুপুর সাড়ে ১২টায় কক্সবাজার বিমানবন্দরে ইমাম হোসেনের সহযাত্রী আবদুল আমিনের (৫৫) কাছ থেকে ১৭০০ ইয়াবা জব্দ করে পুলিশ।
এসি জাকারিয়ার জানান, ইমাম হোসেন থেকে কিছু না পাওয়ায় তাকে ছেড়ে দেয়। তথ্য আসে, ইমাম হোসেনের কাছে ইয়াবা থাকতে পারে। তার কাছে তথ্য পাওয়া যাবে।
দুপুর পৌনে ১টায় প্লেন শাহজালাল বিমানবন্দরে নামার পরপরই ইমাম হোসেনকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হয়। তখন তিনি সরল জবাব দেন, ‘কই পামু ইয়াবা। আমার কাছে কিছুই নাই।’
নাছোড়াবান্ধা কর্মকর্তারা পেট কেটে ইয়াবা বের করার হুমকি দিতেই টনক নড়ে ইমাম হোসেনের। স্বীকার করেন, পেটের মধ্যে বিশেষ কায়দায় ঢোকানো হয়েছে মাদকের বড়িগুলো।
কীভাবে প্রবেশ করানো হলো জানতে চাইলে ইমাম জানান, ৪০ টি করে ১০০ পোটলায় ৪ হাজার ঢোকানো হয়েছে। ‘হাশেম’ নামে এক ‘বস’ কলার মধ্য দিয়ে গিলে খাইয়ে দিয়েছেন তাকে।
এসি জাকারিয়া বলেণ, পানি খাইয়ে এর আগে স্বর্ণ যেভাবে বের করা হয়েছে সেভাবে চেষ্টা করা হয়েছে। কিন্তু ১০০ পোটলা হওয়ায় ঝুঁকি থাকতে পারে বলে তাকে মেডিকেলে নেওয়া হচ্ছে।
শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরের মহাপরিচালক ড. মইনুল খান জানান, পাকস্থলী থেকে স্বর্ণ জব্দ করা হয়েছে। কিন্তু ৪ হাজার ইয়াবা জব্দ এ প্রথম।
ইমাম কক্সবাজারের টেকনাফের আব্দুল আমিনের ছেলে।
এর আগে কক্সবাজার বিমানবন্দরে অভিনব কৌশলে পাচারের সময় ইয়াবা সহ আবদুল আমিন (৫৫) নামে এক বিমান যাত্রীকে আটক করেছে পুলিশ।
সূত্র : বাংলানিউজ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like