কক্সবাজার জেলা স্বাচিপ সভাপতির কৃতজ্ঞতা প্রকাশ

D. Mahbubur Rahaman picজাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগ আয়োজিত এবং স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কক্সবাজার এর ব্যবস্থাপনায় দিনব্যাপী “ফ্রি বিশেষজ্ঞ চিকিৎসা ক্যাম্প” সফলভাবে সম্পন্নে সক্রিয় সহযোগিতা করায় সকলের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি আমি ডা: মো: মাহবুবুর রহমান।
গত ১২ আগস্ট কক্সবাজার পাবলিক লাইব্রেরী ও ইনস্টিটিউটে চিকিৎসা ক্যাম্পে দুই হাজারের বেশী গরীব ও অস্বচ্ছল রোগীকে চিকিৎসা, সবধরণের পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ বিনামূল্যে বিতরণ করা হয়। মহৎ এ কাজে নানাভাবে সহযোগীতা করেছেন অনেকে। আমি তাদের কাছে আন্তরিকভাবে কৃতজ্ঞ।
কৃতজ্ঞতা জানাই- মাননীয় ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ এমপি, জেলা আওয়ামীলীগের সভাপতি এড. সিরাজুল মোস্তফা, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান চেয়ারম্যান, আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্ধ।
সক্রিয় সহযোগীতা করায় আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানাই- কক্সবাজার মেডিক্যাল কলেজের প্রিন্সিপাল প্রফেসর ডা: মো: রেজাউল করিম, সদর হাসপাতালের সুপারিনটেন্ডেন্ট ডা: মো: আবু সাঈদ, সিভিলসার্জন অফিসের মেডিক্যাল অফিসার ডা: মো: জামশেদ সহ অংশগ্রহনকারী ৩০ জন বিশেষজ্ঞ চিকিৎসক, সদর হাসপাতালের কর্মকর্তা-কর্মচারী, নার্সিং ইনস্টিটিউটের পরিচালক সহ অংশগ্রহণকারী সেবিকাবৃন্ধ, মেডিক্যাল কলেজ ছাত্রলীগের সভাপতি, সাধারণ সম্পাদক সহ শিক্ষার্থীরা, প্রয়োজনীয় ঔষধ সরবরাহ ও বিতরণ করা ১৭টি ঔষধ কোম্পানির কক্সবাজারের কর্মকর্তা, বিএমএ’র সাধারণ সম্পাদক ডা: সাইফুদ্দিন ফরাজী, সাংগঠনিক সম্পাদক ডা: সুনয়ন বড়ুয়া সহ স্বাচিপ কক্সবাজার জেলা শাখার নেতৃবৃন্ধকে।

কৃতজ্ঞতায়-
ডা: মো: মাহবুবুর রহমান
সভাপতি, স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) কক্সবাজার জেলা।
সহ-সভাপতি, বালাদেশ মেডিক্যাল এসোসিয়েশন (বিএমএ), কক্সবাজার জেলা।
সম্পাদক, কক্সবাজারটাইমসডটকম।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like