শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:৫৮ অপরাহ্ন

চকরিয়ায় তিন প্রবাসীর জানাজায় শোকার্ত মানুষের ঢল

নিজস্ব প্রতিবেদক : সংযুক্ত আরব আমিরাতে সড়ক দুর্ঘটনায় ও স্টোকজনিত কারণে কক্সবাজারের চকরিয়া উপজেলার তিন প্রবাসীর মৃত্যু হয়েছিল। বৃহস্পতিবার ভোরে তাদের মরদেহ দেশে এসে পৌঁছে। একই দিন দুপুর ২ টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একসাথে তিনজনের নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

একত্রে অনুষ্ঠিত নামাযে জানাজায় শোকার্ত মানুষের ঢল নেমেছিল। এতে কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য জাফর আলম সহ বিশিষ্টজনরা উপস্থিত ছিলেন।

মরদেহ আসা ৩ প্রবাসি হলেন, চকরিয়া উপজেলার ফাঁসীয়াখালী ইউনিয়নের রাজারবিল গ্রামের মৃত দেলোয়ার হোসনের ছেলে মিজবাহ উদ্দীন (৩১), কৈয়ারবিল ইউনিয়নের বরাইন্নার চর এলাকার আবদুল হাকিমের ছেলে আবদুল হালিম প্রকাশ ওসমান (৪২) এবং কাকারা ইউনিয়নের মাইজ কাকারা এলাকার আবদুল করিমের ছেলে মোহাম্মদ আলমগীর (৩২)।

মরদেহ তিনটি দেশে সার্বিক সহযোগিতা করেছে আমিরাতের চকরিয়া প্রবাসী ফোরাম ও চকরিয়া প্রবাসী সোসাইটি।

প্রবাসী ফোরাম কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক এসএম মিনার চৌধুরী জানিয়েছেন, তিন প্রবাসীর মধ্যে মিজবাহ উদ্দীন আরব আমিরাতে একটি বোরকার প্রতিষ্ঠানে কাজ করতেন। ২২ মার্চ রাতে ঘুমন্ত অবস্থায় তার মৃত্যু হয়।এর এক দিন আগে দেশটির রাস আল খাইমাহ প্রদেশে সড়ক দুর্ঘটনায় মারা যান মোহাম্মদ আলমগীর। তিনি কাজ করতেন ভবন নির্মাণ প্রতিষ্ঠানে। আব্দুল হালিম ২৩ মার্চ আমজান প্রদেশের আমানা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্টোক করে মারা যান । তিনি কাঠমিস্ত্রি পেশায় জড়িত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888