কক্সবাজার জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত

Pictureসংবাদ বিজ্ঞপ্তি, ০৬ আগস্ট : কক্সবাজার জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকাল ৩টায় অনুষ্ঠিত সভায় সভাপতিত্ব করেন কক্সবাজার জেলা যুবলীগের সভাপতি মোঃ খোরশেদ আলম।
বর্ধিত সভায় বক্তারা বলেন, ইসলাম শান্তির ধর্ম, ইসলামে জঙ্গীবাদ ও সন্ত্রাসের কোন স্থান নেই। যারা সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে দেশকে অস্থিতিশীল করার পাঁয়তারা চালাচ্ছেন তারা দেশ ও জাতির শত্রু। যুবলীগের নেতা কর্মীরাই সজাগ থেকে জঙ্গিবাদ ও সন্ত্রাসী অপতৎপরতা রোধ করবে।
জেলা আওয়ামীলীগ কার্যালয়ে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তারা বলেন, জাতির প্রত্যশা অনুযায়ী ১৯৭১ এর মানবতা বিরোধী অপরাধে অভিযুক্ত যুদ্ধাপরাধীদের বিচার এবং একের পর এক বিচারের রায় কার্যকর করে রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের বিশ্বকে তাক লাগানো উন্নয়ন করে যাচ্ছে। এ উন্নয়নে বাধাগ্রস্থ করতে এবং উন্নয়ন সহযোগীদের নিরুৎসাহিত করতে সকল সাম্প্রদায়িক মানুষের মধ্যে পারস্পরিক সম্প্রীতিকে বিনষ্ট করতে গণতান্ত্রিক পথে সরকার বিরোধী আন্দোলন গড়ে তুলতে ব্যর্থ বিএনপি জামাতের মদদে দেশে জঙ্গীবাদ ও সন্ত্রাসের উত্তান হচ্ছে।
সভায় ১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও ২১ আগস্ট গণ হত্যা দিবস উপলক্ষ্যে ব্যাপক কর্মসূচী পালনের সিদ্ধান্ত নেয়া হয়। সভায় মাতামুহুরী সাংগঠনিক উপজেলা শাখার যুগ্ন-আহবায়ক হোসাইন উজ জামান, সদস্য জুবাইরুল ইসলাম, আব্দুল কাদের, পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের আব্দুল্লাহ আল নোমান, ইলিয়াছ বাদল-কে সাংগঠনিক শৃংখলা বিরোধী কর্মকান্ডের দায়ে সাময়িক বহিষ্কার করা সিদ্ধান্ত নেয়া হয় এবং তাদেরকে স্থায়ীভাবে কেন বহিষ্কার করা হবে না এই মর্মে ৭ দিনের মধ্যে কারণদর্শানোর নির্দেশ দেয়া হয়। সভায় পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন-কে হামলাকারীদের গ্রেপ্তারে প্রশাসনের প্রতি জোর দাবি জানানো হয়। এছাড়া সাংগঠনিক বিষয়ে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় বক্তব্য রাখেন, জেলা যুবলীগের সহ-সভাপতি এডঃ শহিদুল্লাহ চৌধুরী, আবুল কালাম, শহিদুল হক সোহেল, জি.এম. আবুল কাশেম, সোহেল আহমদ বাহাদুর, যুগ্ন-সম্পাদক মোঃ শহিদুল্লাহ, বাবুল ইসলাম বাহাদুর, সাংগঠনিক সম্পাদক জি.এম জাহিদ ইফতেখার, সুলতান মাহমুদ চৌধুরী, আইন সম্পাদক এডঃ জিয়া উদ্দিন আহমদ, শ্রম ও জনশক্তি সহ-সম্পাদক পলক বড়–য়া আপ্পু, জেলা যুবলীগ নেতা নজির আহমদ সীমান্ত, রামু উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুবলীগ সভাপতি রিয়াজ উল আলম, পৌর যুবলীগের আহ্বায়ক শোয়েব ইফতেকার, উখিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ইমাম হোসেন, দর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক রাজিবুল হক চৌধুরী রিকু, টেকনাফ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নুর হোসেন চেয়ারম্যান, চকরিয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাউছার উদ্দিন কছির, পেকুয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মো: বারেক, চকরিয়া পৌর যুবলীগের সাধারণ সম্পাদক আজিজুল হক সোহেল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবলীগের আহবায়ক আনছারুল করিম
জেলা যুবলীগের দপ্তর সম্পাদক নীতিশ বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত বর্ধিত সভায় জেলা যুবলীগ নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন, বেন্টু দাশ, কামাল উদ্দিন, বদিউল আলম আমির, লুৎফুর রহমান আজাদ, আবছার উদ্দিন, তপন কান্তি দাশ, সাজেদুল করিম, শেখ কামাল, নুরুল হক চৌধুরী, ফরিদুল আলম, আশরাফ উদ্দিন আহমেদ, অমর দাশ,
শহর যুবলীগের যুগ্ন-আহ্বায়ক ডালিম বড়–য়া, আসাদ উল্লাহ, উখিয়া উপজেলা যুবলীগের সভাপতি মুজিবুল হক আজাদ, সদর উপজেলা যুবলীগের সভাপতি ইফতেখার উদ্দিন পুতু, চকরিয়া উপজেলা যুবলীগের সভাপতি শহিদুল ইসলাম শহিদ, চকরিয়া পৌর যুবলীগের সভাপতি হাসানঙ্গীর হোসাইন প্রমুখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like