সাংবাদিকদের সম্পর্কে এমপি বদি’র কটুক্তি : সিবিইউজে’র নিন্দা

nindaসংবাদ বিজ্ঞপ্তি, ০২ আগস্ট : সাংবাদিকদের নিয়ে আবারও অশালিন বক্তব্য দিয়েছেন কক্সবাজারের উখিয়া টেকনাফ আসনে সরকার দলীয় এমপি আবদুর রহমান বদি। বহুল আলোচিত সমালোচিত এই এমপি বলেছেন- দৈনিক প্রথম আলো ও কালের কন্ঠ পত্রিকার সাংবাদিকরা ইয়াবা ব্যবসায়ীদের কাছ থেকে কট (চাঁদা) নিয়ে তাঁর বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রচার করে।
বিভিন্ন পত্র পত্রিকা ও অনলাইন মাধ্যমে প্রচারিত এমপি বদির এই ধরণের বক্তব্যের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন। সংগঠনের সভাপতি আবু তাহের ও সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল মঙ্গলবার এক বিবৃতিতে বলেছেন- দুর্নীতি সহ নানা অভিযোগে অভিযুক্ত এই সাংসদ তাঁর অপকর্ম আড়াল করার জন্য বারবার সাংবাদিকদের নিয়ে কটুক্তি ও বিষোদগার করে চলেছেন। বিবৃতিতে বলা হয় বিতর্কিত এই এমপির লাগামহীন উক্তি ও কর্মকান্ড সাংবাদিক সমাজের মান মর্যাদা ক্ষুন্ন করছে। অন্যদিকে সরকারের ভাবমূর্তি দারুন ভাবে ব্যাহত হচ্ছে।
কক্সবাজার সাংবাদিক ইউনিয়ন বিতর্কিত এমপি আবদুর রহমান বদি’র বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণের জন্য আওয়ামী লীগ দলীয় প্রধান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র প্রতি আহবান জানিয়েছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like