বন্ধ হচ্ছে সিটিসেল, গ্রাহকদের অন্য সেবা নেয়ার পরামর্শ

তথ্যপ্রযুক্তি ডেস্ক: বারবার নোটিশ দেয়ার পরও তরঙ্গ নবায়ন ফি পরিশোধ না করায় মোবাইল অপারেটর কোম্পানি সিটিসেলের লাইসেন্স বাতিল করতে যাচ্ছে বিটিআরসি। রোববার বিটিআরসি থেকে সিটিসেলের গ্রাহকদের উদ্দেশে প্রচারিত এক নোটিশে এমন ইঙ্গিত দেয়া হয়েছে।

নোটিশে বলা হয়েছে, সিটিসেল কর্তৃপক্ষ তরঙ্গ নবায়নের দ্বিতীয় ও তৃতীয় কিস্তির টাকা নির্ধারিত সময় অতিবাহিত হওয়ার পরও পরিশোধ করেনি। তাদের কাছে সরকারের পাওনা ৪৭৭.৫১ কোটি টাকা। এমতাবস্থায় টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ আইন অনুযায়ী বিটিআরসি এখন তাদের বিরুদ্ধে যেকোনো ব্যবস্থা নিতে পারে।

নোটিশে গ্রাহকদের প্রতি বলা হয়েছে, বিকল্প সেবা গ্রহণের জন্য (অপারেটর পরিবর্তন) আগামী ১৬ আগস্ট পর্যন্ত সময় পাবেন সিটিসেলের গ্রাহকরা।

উল্লেখ্য, নেটওয়ার্ক সমস্যার কারণে ইদানীং অব্যাহতভাবে গ্রাহক হারাচ্ছে বাংলাদেশে প্রথম দিকের মোবাইল অপারেটর কোম্পানি সিটিসেল। দেশের একমাত্র সিডিএমএ সেবাদারকারী প্রতিষ্ঠানও এটি।

চলতি বছরের ৩১ মার্চ পর্যন্ত সিটিসেলের মোট গ্রাহক ছিল ৭ লাখ ৯৯ হাজার। দুই মাসের ব্যবধানে (২৬ মে) তাদের গ্রাহক সংখ্যা কমে হয়েছে ৭ লাখ ৬৮ হাজারে।

গত পাঁচ বছরে সিটিসেল মোট ১১ লাখের বেশি গ্রাহক হারিয়েছে। ২০১০ সালের আগস্ট মাসে সিটিসেলের গ্রাহক সংখ্যা ছিল ২২ লাখ ৯৫ হাজার। চলতি বছরের জানুয়ারিতে তাদের গ্রাহক সংখ্যা কমে দাঁড়ায় ১২ লাখ ৭৬ হাজারে।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like