মোহামেডান স্পোর্টিং ক্লাব কক্সবাজার শাখার উদ্বোধন

mohamedan pic

সংবাদ বিজ্ঞপ্তি, ৩১ জুলাই: কক্সবাজারে যাত্রা শুরু করেছে দেশের খ্যাতিমান ক্রীড়া সংগঠন মোহামেডান স্পোর্টিং ক্লাব। রোববার (৩১ জুলাই) দুপুরে লালদীঘির পাড়স্থ জিয়া কমপ্লেক্সের ৫ তলায় ক্লাবের নিজস্ব কার্যালয়ে মোহামেডান স্পোর্টিং ক্লাব কক্সবাজার শাখার আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। শুভ উদ্বোধন করেন- চট্টগ্রাম মোহামেডান স্পোর্টিং ক্লাবের জেনারেল সেক্রেটারি, সি.জি.কে.এস এর যুগ্ন সাধারণ সম্পাদক ও বাংলাদেশ দাবা ফেডারেশনের সাধারণ সম্পাদক সৈয়দ সাহাব উদ্দিন শামিম।

এসময় তিনি বলেন, মোহামেডান স্পোর্টিং ক্লাব একটি ঐতিহ্যবাহি ক্রীড়া সংগঠন। এ ক্লাব দীর্ঘদিন ধরে সুমানের সাথে দেশের ক্রীড়াঙ্গনে অংশগ্রহণ করে আসছে। আর এখন থেকে সাগর পাড়ের কক্সবাজারের ক্রীড়াঙ্গনেও যুক্ত হচ্ছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। এ ক্লাবের সাথে যারা সম্পৃক্ত থাকবেন তাদের প্রধান দায়িত্ব হবে সারাদেশের মত কক্সবাজার থেকেও প্রতিভাবান খেলোয়াড়দের খুঁজে বের করে তারকা পর্যায়ে নিয়ে যাওয়া। যেন আগামিতে মোহামেডানের হাত ধরে কক্সবাজার থেকেও জাতীয় পর্যায়ের তারকা খেলোয়াড় তৈরী হয়।

তিনি বলেন, একমাত্র খেলাধুলাই ভুমিকা রাখতে পারে যুব সমাজকে মাদকসহ সব ধরণের অসামাজিক কার্যকলাপ থেকে দূরে রাখতে। তাই কক্সবাজারে মোহামেডান স্পোর্টিং ক্লাবকে একটি খেলোয়াড় তৈরীর কারখানায় পরিণত হতে হবে। সফলতার সাথে সামনের দিকে এগিয়ে যাওয়ার জন্য কক্সবাজার মোহামেডান স্পোর্টিং ক্লাবকে সব ধরণের সহযোগিতার আশ্বাস দেন তিনি।

মোহামেডান স্পোর্টিং ক্লাব কক্সবাজার শাখার সদস্য রেজাউল করিমের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন- জেলা ক্রীড়া সংস্থার কার্যকরি সদস্য রতন দাশ। এতে কক্সবাজারের কৃতিমান ক্রীড়াবিদ, রাজনৈতিক ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধনী অনুষ্ঠান সঞ্চালনা করেন- মোহামেডান স্পোর্টিং ক্লাব কক্সবাজার শাখার সদস্য বেলাল হোছাইন কুতুবী।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like