কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের পক্ষে বুলবুলকে অভিনন্দন, নুপা আলমের পদত্যাগ পত্র গৃহিত

downloadসংবাদ বিজ্ঞপ্তি, ৩০ জুলাই : কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের জরুরী সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সন্ধ্যায় সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।
সভায় দেশের প্রখ্যাত সাংবাদিক মনজুরুল আহসান বুলবুল পুনরায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সভাপতি নির্বাচিত হওয়ায় কক্সবাজার সাংবাদিক ইউনিয়নের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
এছাড়া সংগঠনের কার্যকরী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নুপা আলম ইউনিয়নের সদস্য পদ থেকে পদত্যাগ করায় তাঁর পদত্যাগপত্র সর্বসম্মত সিদ্ধান্তে গৃহীত হয়েছে।
ইউনিয়নের সভাপতি আবু তাহের এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ফজলুল কাদের চৌধুরী, তোফায়েল আহমদ, আয়াছুর রহমান, আবদুল মাবুদ, জাহেদ সরওয়ার সোহেল, মোহাম্মদ নজিবুল ইসলাম, দীপক শর্মা দীপু, ফরহাদ ইকবাল, আহসান সুমন, সুজাউদ্দিন রুবেল, ইসমত আরা ইসু প্রমূখ।
এছাড়াও সভায় সংগঠনের বিভিন্ন গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়। সভায় সাধারণ সম্পাদক জাহেদ সরওয়ার সোহেল জানান, সংগঠনের কার্যকরী কমিটির প্রচার ও প্রকাশনা সম্পাদক নুপা আলম ইউনিয়নের সদস্য পদ থেকে পদত্যাগ করেছেন। তাঁর পদত্যাগপত্র সভায় সর্বসম্মত সিদ্ধান্তে গৃহীত হয়েছে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like