ইউটিউব-টুইটারে ক্যাটরিনার শরীর নিয়ে মাতামাতি (ভিডিও)

kala-chashma-story-coxsbazartimes.com

বিনোদন ডেস্ক:  নিত্য মেহরা পরিচালিত ‘বার বার দেখো’ বলিউডের মুক্তি প্রতীক্ষিত বড় ছবিগুলোর একটি। এতে হার্টথ্রব সিদ্ধার্থ মালহোত্রা ও অপূর্ব সুন্দরী ক্যাটরিনা কাইফের জুটির সব খবরই ভক্তদেরকে চুম্বকের মতো টানছে। সম্প্রতি প্রকাশিত ছবিটির পার্টির উপযোগী গান ‘কালা চশমা’র ভিডিও সবার কৌতূহল আরও বাড়িয়ে দিয়েছে।

চমকপ্রদ খবর হলো, ইউটিউবে মাত্র ২৪ ঘণ্টায় ৪৩ লাখ বার দেখা হয়েছে ভিডিওটি। এর মধ্য দিয়ে গানটি বলিউডের সব রেকর্ড ভেঙে দিয়েছে বলে টুইটারে আনন্দের সঙ্গে জানান নির্মাতা করণ জোহর।

গানটির এমন সাড়া ফেলার মূল কারণ ক্যাটরিনা। তার আকর্ষণীয় হালকা শারীরিক গড়ন আর দারুণ নাচই আলোচিত হচ্ছে বেশি। তার কোমরের আকার অসম্ভব সুন্দর লাগছে বলে টুইটারে হৈচৈ হচ্ছে। এখানে ৩০ বছর বয়সী এই অভিনেত্রী পরেছেন ভারতীয় মেয়েদের ঐতিহ্যবাহী বিয়ের পোশাক। চোখে আছে কালো চশমা।

এক ভক্তের মন্তব্য, টেলিভিশন ও মোবাইল ফোন প্রতিষ্ঠানগুলোর দরকার ক্যাটরিনার মতো এমন হালকা গড়নকে মাথায় রেখে কাজ করা। আরেকজনের উচ্ছ্বাস, গানটি শব্দ বন্ধ রেখে শুধু ক্যাটরিনার শারীরিক গড়ন ও নাচের জন্যই দেখা যায়। কারও মতে, ক্যাটরিনার কোমর নাকি হাতের কবজিও চেয়েও সরু! মেদহীন থাকার বেলায় মেয়েদের কাছে আদর্শ হয়ে উঠেছেন তিনি। ভক্তদেরকে জিমে যেতে এই ভিডিও উদ্বুদ্ধ করছে।

ক্যাটরিনার এই আবেদনময় শরীরের রহস্য জানিয়েছেন তার ট্রেনার ইয়াসমিন করাচিওয়ালা। তিনি জানান, আগে থেকেই ক্যাটের ফিটনেস বেশ ভালো। তিনি রোজ শৃঙ্খলা মেনে চলেন। সকালে তার নাস্তায় থাকে কেক। দুপুরে নেন মাছ ও সবজি। সন্ধ্যায় মুখে তোলেন স্বাস্থ্যসম্মত খাবার, যেমন কেক, প্রোটিনহীন খাবার। কম পরিমাণ চিনি আর ডার্ক চকোলেট দিয়ে বানানো হয় এগুলো। তাই একই সঙ্গে এটি স্বাস্থ্যসম্মত ও সুস্বাদু। রাতে তিনি খেয়ে থাকেন ডিম ও স্যুপ।

‘কালা চশমা’ গানটি তৈরি করেছেন ও গেয়েছেন র‌্যাপার বাদশা। তার সঙ্গে কণ্ঠ দিয়েছেন অমর আরশি ও নেহা কাক্কার। ছবিটির দৃশ্যায়ন হয়েছে গ্লাসগো, স্কটল্যান্ড, দিল্লি, মুম্বাই ও থাইল্যান্ডের ক্রাবিতে। ‘বার বার দেখো’ মুক্তি পাবে আগামী ৯ সেপ্টেম্বর।

–বাংলানিউজটোয়েন্টিফোর.কম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like