কল্যাণপুরে নিহত ৭ জঙ্গি শনাক্ত, সাব্বিরের পরিচয় নিয়ে ধোঁয়াশা

2016_07_27_20_39_27_cu4iI8copMggwA4WS8sWph0zKpV8G1_originalজাতীয় ডেস্ক : কল্যাণপুরে অপারেশন স্টর্ম-টুয়েন্টি সিক্স অভিযানে নিহত নয় জঙ্গির মধ্যে সাত জনের পরিচয় পাওয়া গেছে। জাতীয় পরিচয়পত্রে ব্যবহৃত ফিংগার প্রিন্টের মাধ্যমে তাদের পরিচয় পাওয়া যায়। তবে আগে থেকেই পরিচয় পাওয়া সাব্বিরুল হক কণিকের (২২) বিষয়ে কিছুই বলেনি পুলিশ।

তারা হলেন- ১. আব্দুল্লাহ, বাবা মো. সোহরাব আলী, মা মোসা. মোসলেমা খাতুন। তার গ্রামের বাড়ি দিনাজপুর জেলার নবাবগঞ্জের ভল্লবপুর গ্রামে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৭২০৪৯০০০০৩০। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯৩ সালের ১৫ জানুয়ারি।

২.  আবু হাকিম নাইম, বাবা নুরুল ইসলাম, মায়ের নাম মোসা. হালিমা। গ্রামের বাড়ি পটুয়াখালী জেলার কলাপাড়ার কুয়াকাটায়। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৭৮১১০৩০০০৩৬৯। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৮৩ সালের ১৫ জানুয়ারি।

৩.  তাজ-উল-হক রাশিক, বাবা রবিউল হক, মা জাহানারা বেগম। রাজধানীর ১৫ নং ওয়ার্ডের বাসা#৭২,
রোড# ১১/এ, ধানমণ্ডি তার বাসা। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬১৩৫০০০০৩৯৭। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯১ সালের ৫ ডিসেম্বর।

৪. আকিফুজ্জামান খান, বাবা সাইফুজ্জামান খান, মায়ের নাম শাহানাজ নাহার। গুলশানের ১০ নম্বর রোডের
২৫ নম্বর বাসায় তার পরিবার থাকে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬১১০৬০০১০০৬। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ১১ নভেম্বর।

৫. সাজাদ রউফ অর্ক, বাবা তৌহিদ রউফ। তার স্থায়ী ও বর্তমান ঠিকানা- ৬২ পার্ক রোড, বাসা নং-৩০৪, রোড নং-১০, ব্লক-সি, ফ্ল্যাট নং-০৯, বসুন্ধরা আবাসিক এলাকা। তিনি মার্কিন নাগরিক। তার মার্কিন পাসপোর্ট নং- ৪৭৬১৪৫৯৯২। বাংলাদেশের জাতীয় পরিচয়পত্র নম্বর- ২৬২১৮৬০০০৫৩৬। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ৬ ফেব্রুয়ারি।

৬. মো. মতিয়ার রহমান, বাবা নাসির উদ্দিন সরদার, মা মোসা. খাইরুন্নেসা। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলার ওমরপুরে। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৮৭০১৮১০০০০০৩। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯২ সালের ১ জানুয়ারি।

৭. মো. জোবায়ের হোসেন, বাবা আব্দুল কাইয়ূম, মা আয়েরা বেগম। গ্রামের বাড়ি নোয়াখালীর পশ্চিম মাইজদী আব্দুল্লাহ মেম্বারের বাড়ী। জাতীয় পরিচয়পত্র নম্বর- ৭৫০৯৮১০০০৪৭৯। পরিচয়পত্র অনুযায়ী তার জন্ম ১৯৯৮ সালের ১ জানুয়ারি।

তবে নিহতদের একজনের পরিচয় আগে থেকে জানা গেলেও ডিএমপির তালিকায় প্রকাশ করা হয়নি। ওই জঙ্গির নাম সাব্বিরুল হক কণিক (২২)। তার বাবা চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বরুমচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আজিজুল হক চৌধুরী।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like