সাতচল্লিশেও তরুণী জেনিফার লোপেজ ​

বিনোদন ডেস্ক: ৪৭ বছরে পা রাখলেন বিশ্বের তুমুল জনপ্রিয় শিল্পী, অভিনেত্রী ও প্রযোজক এবং ফ্যাশন ডিজাইনার জেনিফার লোপেজ। ২৪ জুলাই ৪৭ বছরে পা রাখা এই জনপ্রিয় শিল্পী ও অভিনেত্রীকে দেখে যে এখনও তরুণী ভেবে বসতে পারেন! জন্মদিনে তারজন্য রইলো অকৃত্রিম শুভেচ্ছা।

ছোটবেলা থেকেই নাচ গানের প্রতি ঝোঁক ছিল জেনিফার লোপেজের। তবে বিনোদন জগতে তার অভিষেক হয় মূলত অভিনয়ের মাধ্যমে। ১৯৬৯ সালে জন্ম নেয়া এই শিল্পী ১৯৮৬ সালে ‘মাই লিটল গার্ল’ নামের একটি ছবির ছোট্ট একটি চরিত্রের মাধ্যমে বিনোদন জগতে প্রবেশ করেন।

এরপর ১৯৯১ সালে ইন লিভিং কালার নামক অনুষ্ঠানে নাচের মাধ্যমে তিনি বিনোদন জগতে নিয়মিত হন। ১৯৯৭ সালে সেলেনা নামক চলচ্চিত্রে কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ের মাধ্যমে তিনি মূল ভূমিকায় আসেন। তার পরের বছর আউট অব সাইট চলচ্চিত্রে অভিনয় করে লোপেজ লাতিন আমেরিকার প্রথম অভিনেত্রী হিসেবে দশ লক্ষ ডলার পারিশ্রমিক পান।

গত বছরেও প্রকাশ পেয়েছে তার নতুন অ্যালবাম। যথারীতি সেটাও বাণিজ্যসফল। সাম্প্রতিক সময়ে মুহূর্মুহূ সন্ত্রাসী হামলার প্রতি ঘৃণা জানিয়ে গেয়েছেন ‘আইন্ট ইউর মামা’। যা বেশ জনপ্রিয়তা পেয়েছে। ব্যক্তি জীবনে প্রায়শই নানা গুঞ্জনের মধ্য দিয়ে গেলেও অভিনয় আর গানে গানে পৃথিবীর মানুষের জন্য সুস্থ সুন্দর পরিবেশ কামনা করেন লোপেজ।

প্রসঙ্গত, গত বছরে নিজের ৪৬তম জন্মদিনে খোলামেলা পোশাক পরে গণমাধ্যমে আলোচনায় এসেছিলেন জেনিফার লোপেজ। মূলত নিজের ভেতরকার তারুণ্যকেই তুলে ধরতে গত বছর এই বয়সেও খোলামেলা পোশাকে আবির্ভূত হয়েছিলেন তিনি। তবে ৪৭ বছর বয়সে নিজের জন্মদিনে তিনি কিভাবে চমক দেন এখন সেটা দেখার বিষয়!

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like