জেলা ছাত্রলীগের আওতাধীন ২ কমিটি বিলুপ্ত, ১ টি অনুমোদন

bclসংবাদ বিজ্ঞপ্তি, ২৪ জুলাই: সাংগঠনিক কার্যক্রমে আরো গতিশীলতা আনার লক্ষ্যে বাংলাদেশ ছাত্রলীগ কক্সবাজার জেলা শাখার আওতাধীন ২টি সাংগঠনিক ইউনিট কমিটি বিলুপ্ত এবং একটি গঠন করা হয়েছে। জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় এবং সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদ স্বাক্ষরিত বিলুপ্ত কমিটি দুইটি হচ্ছে কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগ ও চকরিয়া পৌরসভা ছাত্রলীগ। ৫ সদস্য বিশিষ্ঠ নতুন কমিটি করা হয়েছে কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগের।

২৩ জুলাই জেলা ছাত্রলীগের সভাপতি ইশতিয়াক আহমেদ জয় ও সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদের যৌথ স্বাক্ষরে কক্সবাজার সরকারী কলেজ ছাত্রলীগের কমিটি বিলুপ্ত করা হয়। এতে উল্লেখ করা হয়- মেয়াদোত্তীর্ণ হওয়ায় কলেজের সাংগঠনিক কার্যক্রমে গতিশীলতা আনার লক্ষ্যে কমিটি বিলুপ্ত ঘোষণা করা হল।

একইদিনে ৫ সদস্য বিশিষ্ঠ ১ বছরের জন্য কক্সবাজার মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি অনুমোদন দেন সভাপতি ও সম্পাদক। কমিটির সভাপতি মোবাশে^র হোসেন তানিম, সাধারণ সম্পাদক মোস্তফা মোঃ ইমন, সহ-সভাপতি রাজীব দাশ, যুগ্ন সাধারণ সম্পাদক মোহাম্মদ হোসাইন ও সাংগঠনিক সম্পাদক তারিকুল ইসলাম।

এর আগে ২২ জুলাই নির্দিষ্ট সময়ের মধ্যে সম্মেলন করতে ব্যর্থ ও সাংগঠনিক স্থবিরতা সৃষ্ঠি হওয়ায় গতিশীলতা আনার লক্ষ্যে চকরিয়া পৌরসভা ছাত্রলীগের আহবায়ক কমিটি বিলুপ্ত করেন সভাপতি ও সাধারণ সম্পাদক। এখানেও পরবর্তী কমিটি না হওয়া পর্যন্ত সাংগঠনিক কার্যক্রম স্থগিত থাকবে। জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক শাহ নিয়াজের প্রেরিত বিজ্ঞপ্তির মাধ্যমে এই তথ্য জানানো হয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like