জেএমবির ৪ নারী সদস্য আটক

নিউজ ডেস্ক : সিরাজগঞ্জে গ্রেনেড তৈরির সরঞ্জাম, ৬টি ককটেল ও জিহাদিসহ নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন জেএমবির ৪ নারী সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি) সদস্যরা। রোববার ভোরের দিকে সিরাজগঞ্জ জেলা শহরের মাছুমপুর এলাকার একটি বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- সিরাজগঞ্জের সলঙ্গা থানার বাদুল্যাপুর গ্রামের মাহবুবুর রহমানের স্ত্রী নাদিরা তাবাসসুম রানী (৩০), বগুড়ার শাহজাহানপুর উপজেলার ক্ষুদ্র ফুলকোটের মো. খালিদ হাসানের স্ত্রী হাবিবা আক্তার মিশু (১৮), এই উপজেলার পরানবাড়িয়ার সুজন আহমেদ বিজয়ের স্ত্রী রুমানা আক্তার রুমা (২১) ও গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার মোচাদহ দক্ষিণপাড়ার মামরুল ইসলাম সরদারের স্ত্রী রুনা বেগম (১৯)।

সিরাজগঞ্জের পুলিশ সুপার মিরাজ উদ্দিন আহমেদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে ভোরের দিকে পৌর এলাকার মাছুমপুরে অভিযান চালিয়ে একটি বাড়ি থেকে তাদের আটক করা হয়। নাশকতামূলক কর্মকাণ্ডের উদ্দেশে তারা ওই বাড়িতে বসে গোপন বৈঠক করছিল।

তিনি আরোও জানান, ঘটনাস্থল থেকে ৬টি ককটেল, গ্রেনেডসহ বোমা তৈরির বেশ কিছু সরঞ্জাম ও ৯টি জিহাদি বই উদ্ধার করা হয়েছে। আটক ৪ জনের বিরুদ্ধে সন্ত্রাসবিরোধী আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like