হত্যা, সন্ত্রাস ও উগ্রতা প্রতিরোধে জাতীয় ঐক্য গড়ে তুলুন -খেলাফত মজলিস

Khalafath Mojlish Photo

সংবাদ বিজ্ঞপ্তি, ২৪ জুলাই: খেলাফত মজলিস কক্সবাজার জেলা শাখার উদ্যোগে কেন্দ্র ঘোঘিত কর্মসূচীর আলোকে হত্যা, সন্ত্রাস ও উগ্রতা প্রতিরোধ কল্পে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার বিকাল ৩ টায় দলীয় কার্যালয়ে জেলা সভাপতি হাফেজ মাওলানা নুরুল আলম আল মামুন এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। সাধারণ সম্পাদক হাফেজ মাওলানা এড. শাইখুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- জেলার সিনিয়র সহ সভাপতি আলহাজ্ব মাওলানা আবু মুসা, সহ সভাপতি মাওলানা ছিদ্দিক আহমদ, চট্টগ্রাম উত্তর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ মিনহাজ, জেলা সাংগঠনিক সম্পাদক জুনাইদ মাহমুদ শাহেদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা আবু রাফে, বায়তুলমাল সম্পাদক হাফেজ মুহাম্মদ শহিদুল্লাহ নাঈম, সমাজ কল্যাণ সম্পাদক মাওলানা মীর সিরাজুল মোস্তফা, ছাত্র মজলিসের জেলা সভাপতি ইমরান উদ্দিন, সাধারণ সম্পাদক আবুল কাশেম প্রমুখ।

বক্তারা বলেন- ইসলাম ঐক্য ও শান্তির ধর্ম, ইসলামে হত্যা, সন্ত্রাস ও জঙ্গিবাদের কোন স্থান নেই। সম্প্রতি দেশের বিভিন্ন জায়গায় ঘটে যাওয়া জঙ্গি ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে ইসলাম ও আলেমদের কোন সম্পর্ক নেই। এ ধরণের হত্যা, সন্ত্রাস ও উগ্রতা প্রতিরোধ করতে জাতীয় ঐক্য গড়ে তোলার জন্য দলমত নির্বিশেষে সকলের প্রতি উদ্বাত্ত আহ্বান জানান।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like