পোকখালীতে বিধবা পরিবারকে ঘরছাড়া করার অভিযোগ

avijugঈদগাঁও প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ২৩ জুলাই: কক্সবাজার সদর উপজেলার পোকখালীতে এক বিধবার বসতঘরে ভাঙচুর ও লুটপাট করার অভিযোগ উঠেছে। হামলাকারীরা বসতভিটা দখলে নিতে ২ সন্তানসহ বিধবাকে ঘর থেকে বের করে দেয়া হয়েছে। ঘরছাড়া হয়ে অসহায় এ মহিলা সন্তান নিয়ে মানবেতর জীবন যাপন করছে। এ ঘটনায় বিধবা শাহেনা আক্তার পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করেছে।

অভিযোগে জানা যায়, পোকখালী ইউনিয়নের মধ্যম পোকখালী এলাকার মৃত আবদু জব্বার মিস্ত্রির বসতভিটার উপর লোলুপ দৃষ্টি পড়ে স্থানীয় এক প্রভাবশালী চক্রের। এরা দীর্ঘদিন ধরে উক্ত বসতভিটা দখলে নিতে বিভিন্ন সময় লুটপাট, ভাঙচুর ও হামলা চালায়। সম্প্রতি উক্ত প্রভাবশালী চক্র বসতভিটায় ভাঙচুর, হামলা ও লুটপাট চালিয়ে আবদু জব্বার মিস্ত্রির বিধবা স্ত্রী ও ২ সন্তানকে ঘর থেকে বের করে দিয়ে উক্ত বসতভিটায় স্থাপনা নির্মাণ কাজ শুরু করে। এ ঘটনায় বিধবা শাহেনা আক্তার স্থানীয় মোস্তাক আহমেদ, মমতাজ আহমদ, শফি, মনজুর আলম, মিজানসহ আরো কয়েকজনের বিরুদ্ধে পুলিশ সুপার বরাবরে লিখিত অভিযোগ দায়ের করে।

এ ব্যাপারে স্থানীয় বাসিন্দা ও ঈদগাঁও সাংগঠনিক উপজেলা বঙ্গবন্ধু সৈনিকলীগ সভাপতি মোস্তফা কামাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, অসহায় এ বিধবা পুলিশ সুপার বরাবরে অভিযোগ করেও কোন প্রতিকার পাচ্ছে না।

এলাকাবাসী এ ঘটনা তদন্তপূর্বক জবরদখলকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নিতে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like