তারেককে দ্রুত ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবি ছাত্রলীগের

13775793_1119379991485142_5468916038625599716_n

সংবাদ বিজ্ঞপ্তি, ২২ জুলাই : মুদ্রা পাচার মামলায় উচ্চ আদালতে দন্ডপ্রাপ্ত বিএনপি নেতা তারেক রহমানকে অবিলম্বে দেশে ফিরিয়ে এনে রায় কার্যকরের দাবি জানিয়েছেন কক্সবাজার জেলা ছাত্রলীগ। শুক্রবার কেন্দ্র ঘোষিত জেলা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশে ওই দাবী জানানো হয়।

শুক্রবার সকালে সাধারণ সম্পাদক ইমরুল হাসান রাশেদের নেতৃত্বে জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে জেলা ছাত্রলীগ। মিছিলটি বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শহীদ মিনার চত্বরে এসে এক সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। জেলা ছাত্রলীগের যুগ্ন-সম্পাদক মোর্শেদ হোসাইন তানিমের সঞ্চালনায় সভাপত্বি করেন ইমরুল হাসান রাশেদ।

এই সময় উপস্থিত ছিলেন- কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল, জেলা ছাত্রলীগের সহ সভাপতি যথাক্রমে মো. জাহাঙ্গীর আলম, শাকিল আজম, রউফ উন নেওয়াজ ভুট্টো, যুগ্ন-সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক যথাক্রমে আব্দুল মজিদ, এসএম সাদ্দাম হোসাইন, ফিরোজ উদ্দিন খোকা, দপ্তর সম্পাদক মো. শাহ নিয়াজ, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মীর আশরাফ হোসেন বাপ্পী, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদক মেহেদী হাসান মুন্না, বিজ্ঞান ও তথ্য প্রযুক্তি সম্পাদক জমির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোফাজ্জেল হায়দার নিশান, গণ-শিক্ষা বিষয়ক সম্পাদক শাহেদুল ইসলাম, সাহিত্য বিষয়ক সম্পাদক ইরফানুল হক হিমু, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম সুমন, উপ-প্রচার সম্পাদক ইমতিয়াজ আহমেদ, উপ-দপ্তর সম্পাদক মইন উদ্দীন, উপ-গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক মহিউদ্দিন আজাদ, উপ-ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক রাশেদ উদ্দীন, উপ-গণ যোগাযোগ বিষয়ক সম্পাদক ওয়াসিফ কবির, সহ-সম্পাদক যথাক্রমে- আবু হেনা বিশাদ, মনসুর আলম, সদস্য যথাক্রমে রাজীবুল ইসলাম মোস্তাক, মিজানুর রহমান।

শহর ছাত্রলীগের সভাপতি মোর্শেদ হোসাইন তানিম ও সাধারণ সম্পাদক শাকিল আজম, কলেজ ছাত্রলীগের সভাপতি ওয়াহিদুর রহমান রুবেল ও সাধারণ সম্পাদক আব্দুল মজিদ, সদর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক জাহাঙ্গীর আলম, পৌর টেকনিক্যাল কলেজের সাধারণ সম্পাদক বোরহান উদ্দিন খোকন ও ইন্টারন্যাশনাল ইউনাভার্সিটির সভাপতি মঈন উদ্দিন ও সাধারণ সম্পাদক ওয়াসিফ কবিরের নেতৃত্বে স্ব-স্ব ইউনিটের নেতৃবৃন্দ মিছিল ও সমাবেশে যোগ দেয়।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like