সাইফ-কারিনার বিয়েতে আপত্তি ছিল কারিশমার

Karishma_Saif_Kareenaবিনোদন ডেস্ক : সাইফ আলী খান এবং কারিনা কাপুরের প্রেম কাহিনি প্রায় সবারই জানা। ভক্তরা যখন প্রথম এ জুটির সম্পর্কের কথা জানতে পেরেছিলেন তখন ভীষণ অবাক হয়েছিলেন।

সাইফ-কারিনার সম্পর্কের শুরু ২০০৭ সালে। এরপর ২০০৯ সালের অক্টোবরে প্রকাশ্যে তাদের প্রেমের কথা জানান সাইফ। ২০১২ সালে বিয়ে করেন এ জুটি। কিন্তু কারিনার সঙ্গে সাইফের বিয়েতে খুশি ছিলেন না বড় বোন কারিশমা। প্রকাশিত প্রতিবেদেনে এমনটাই জানিয়েছে ভারতীয় একটি সংবাদমাধ্যম।

এ সম্পর্কে কারিশমা সংবাদমাধ্যমটিকে বলেন, ‘আমার কাছে এটি বাড়াবাড়ি মনে হয়েছিল। আমাদের পরিবার কিছুটা রক্ষণশীল কিন্তু বিষয়টি বেবোর (কারিনা) হওয়ায় আমরা মেনে নিয়েছি। কারণ সে সবার আদরের। এছাড়া কোনটি সঠিক তা বেছে নেওয়ার অসাধারণ ক্ষমতা তার রয়েছে। সে তার ইমোশন দিয়ে সবকিছু বিচার করে কিন্তু সে প্রমাণ করেছে যে তার সিদ্ধান্ত সবসময়ই সঠিক এবং ইতিবাচক।’

এদিকে আগামী ডিসেম্বরে কারিনা-সাইফের জীবনে আসছে নতুন অতিথি। প্রথমবারের মতো মা হচ্ছেন কারিনা। এ নিয়ে ভীষণ খুশি পাতৌদি পরিবারের সবাই। তবে সন্তানসম্ভবা কারিনা কিন্তু তার সিনেমা এবং বিভিন্ন ব্র্যান্ডের বিজ্ঞাপনের কাজ ঠিকই চালিয়ে যাচ্ছেন।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like