জেলা ছাত্রদলের সাথে উখিয়া-টেকনাফের ছয় কমিটির সাংগঠনিক সভা

Chatra Dall Pic 20.07সংবাদ বিজ্ঞপ্তি, ২১ জুলাই: জাতীয়তাবাদী ছাত্রদলের উখিয়া ও টেকনাফ উপজেলা এবং পৌর শাখা ও কলেজ শাখার নেতা-কর্মীদের সাংগঠনিক আলোচনা সভা করেছে জেলা ছাত্রদল নেতারা। এই দুই উপজেলার ৬টি সাংগঠনিক কমিটির সাথে সভা করেছে জেলা ছাত্রদল নেতাদের নীতিনির্ধারণী এই প্রতিনিধি দলটি।

সভায় আগামি এক মাসের মধ্যে ইউনিয়ন, পৌরসভা, ওয়ার্ড এবং কলেজ ও মাদ্রাসা পর্যায়ের সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করার নির্দেশনা দেয়া হয়েছে। এসব কমিটির সম্মেলন ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করে জেলা কমিটিতে জমা দেয়ার পরই উপজেলা শাখা কমিটির সম্মেলন আয়োজনেরও সিদ্ধান্ত হয়েছে সভায়।

সভায় জানানো হয়, নির্ধারিত সময়ের মধ্যে এসব কমিটি যদি সম্মেলন করতে না পারে তাহলে সেই সব কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়া হবে।

বুধবার বিকালে জেলা বিএনপি কার্যালয়ে এ আলোচনা সভার আয়োজন করা হয়েছিল। জেলা ছাত্রদল সভাপতি রাশেদুল হক রাসেল সভায় সভাপতিত্ব করেন। এতে প্রধান অতিথি ছিলেন- জেলা বিএনপির সভাপতি ও সাবেক হুইপ শাহজাহান চৌধুরী।

প্রধান অতিথির বক্তব্যে শাহজাহান চৌধুরী বলেন, ‘দেশে যখন কথা বলার সুযোগ কেড়ে নেয়া হচ্ছে, সাধারণ মানুষ নিশ্চিন্তে ঘরে ঘুমাতে পারছেন না, বিরোধী দলীয় নেতা-কর্মীদের গণহারে গ্রেপ্তার ও মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে, তখনও ছাত্রদলের নেতা-কর্মীরা মাঠে থেকে তাদের ধারাবাহিক সাংগঠনিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। যা জাতীয়তাবাদী আন্দোলনের ইতিহাসে একটি নজির হয়েই থাকবে।’

জেলা ছাত্রদল সাধারণ সম্পাদক মনির উদ্দিন মনিরের সঞ্চালনায় অনুষ্টিত সাংগঠনিক আলোচনা সভায় ছাত্রদলের উখিয়া উপজেলা, টেকনাফ উপজেলা, টেকনাফ পৌরসভা, টেকনাফ কলেজ, উখিয়া কলেজ ও রাজাপালং এমইউ ফাজিল মাদ্রাসা শাখার দায়িত্বপ্রাপ্ত নেতারা যোগ দেন। তারা তাদের শাখা সংগঠনের সামগ্রিক কর্মকান্ড সভায় উপস্থাপন করেন।

এতে বিশেষ অতিথি ছিলেন উখিয়া উপজেলা বিএনপির সভাপতি ও উখিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান সরওয়ার জাহান চৌধুরী, জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি সরওয়ার রোমন, সাংগঠনিক সম্পাদক শাহীনুল ইসলাম শাহীন, সহ-সভাপতি আবদুল রউফ, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন রবিন, যুগ্ম সম্পাদক জাহিদুল ইসলাম রিটন প্রমূখ।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like