ভাইয়ের হাতে খুন হওয়ার পর এবার ফাঁস বালোচের পর্ন ক্লিপ

BAL2

বিনোদন ডেস্ক: পরিবারের সম্মানরক্ষার্থে তাঁকে খুন করেছে ভাই। কিন্তু মরেও শান্তি নেই কান্দিল বালোচের। বালোচকে খুন করে তাঁর ভাই যে কোনও অন্যায় করেনি সেটা প্রচারের জোর চেষ্টা চলছে পাকিস্তানে।

করাচি, ইসলামাবাদ সহ দেশের বিভিন্ন জায়গায় হঠাত্ই  বালোচের পর্ন ক্লিপ ভাইরাল হয়ে পড়েছে। ভিডিওটি বালোচ নাকি খুন হওয়ার  ক দিন আগেই এই ভিডিওটি শ্যুট করেন। অনেকেই বলছেন, রীতিমত পরিকল্পনা করেই এই কাজ করা হয়েছে। কারণ যাতে বালোচ খুন হওয়াটা যুক্তিযুক্ত তা প্রমাণ হয়।

গতকালেই বোন বালোচকে খুনের অভিযোগে গ্রেফতার করা হয় তাঁর ভাই মহম্মদ ওয়াসিমকে। কিন্তু ওয়াসিমকে নির্দোষ ঘোষণার দাবিতে মিছিলের ডাক দিয়েছে কিছু সংগঠন। তাদের দাবি,সোশ্যাল সাইটে বালোচ যা শুরু করেছিলেন তা দেশের সংস্কৃতি বিরোধী। বালোচের জন্যই গোটা বিশ্বের কাছে পাকিস্তানকে নিয়ে ভুল বার্তা যাচ্ছিল। ব্যাপারটা এমন যে বালোচকে মেরে আসলে দেশের শত্রুকে খতম করেছে ওর ভাই।
শুক্রবার, খুন হওয়ার দিনেও, সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ছবি পোস্ট করে কান্দিল লিখেছিলেন, ‘কত বার আমাকে টেনে নামানো হবে তাতে আমার কিচ্ছু এসে যায় না, আমি কিন্তু একজন যোদ্ধা এবং আমি উঠে দাঁড়াবোই’।
কান্দিলের বাবার অভিযোগ টাকার জন্যই তার মেয়েকে খুন করা হয়েছে।  ওয়াসিম দাবি করেছেন,পারিবারিক ‘সম্মান’ রক্ষার জন্যই তিনি এই খুন করেছেন।
-জি নিউজ

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like