ফেইসবুকে দাবি : টেকনাফে উদ্ধার হওয়া মরদেহ নাগুর ২ খুনীর

Captureনিজস্ব প্রতিবেদক, কক্সবাজারটাইমসডটকম. ১৪ জুলাই : টেকনাফ থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার হওয়া দুই যুবকের মৃতদেহ মহেশখালীর সোনাদিয়ার আব্দুল গফুর নাগু হত্যা মামলার আসামী বলে দাবি করা হচ্ছে।

বিভিন্ন জন তাদের ফেইসবুক আইডিতে দাবি করেছে নিহত দুইজনের একজন সরওয়ার কামাল প্রকাশ বতইল্লা ও অপরজন মোহাম্মদ ইলিয়াছ। এরা দুইজনই চিহ্নিত জলদস্যু এবং আব্দুল গফুর নাগু হত্যা মামলার এজাহারভুক্ত আসামী।

বৃহস্পতিবার ভোরে টেকনাফের ১৪ নাম্বার ব্রিজ সংলগ্ন পাহাড় থেকে দুজনের মৃতদেহ ও অস্ত্র উদ্ধার করে পুলিশ। পুলিশ এ পর্যন্ত দুইজনের পরিচয় নিশ্চিত করতে না পারলেও পুলিশ দাবি করেছে দু’দল ডাকাতের মধ্যে গোলাগুলিতে এরা নিহত হয় এবং এরা দুইজনই ডাকাত।

এ খবর বিভিন্ন সংবাদ মাধ্যমে প্রচার হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে বিভিন্ন জন তাদের পরিচয় দিতে শুরু করে। সর্বশেষ সোনাদিয়ার আব্দুল গফুর নাগু পুত্র ইমরুল হাসান তার ফেইসবুকে দাবি করেছে নিহত দুইজনই তার পিতার খুনী। ফেইসবুকে একই দাবি করে মহেশখালীর কুতুবজোম ইউনিয়নের চেয়ারম্যান মোশারফ হোসেন খোকন, মহেশখালীর সাবেক ছাত্রলীগ নেতা আবদুল মান্নান সহ আরো অনেকেই।

তবে টেকনাফ থানার ওসি আবদুল মজিদ এদের ডাকাত বলে দাবি করলেও পরিচয় নিশ্চিত নন বলে জানান।

মহেশখালী থানার ওসি বণিক চন্দ্র তার ফোন রিসিভ করেননি।

উল্লেখ্য, গত ৩ জুলাই রাতে প্রতিপক্ষের গুলিতে নিহত হন সোনাদিয়ার আওয়ামী লীগ নেতা এবং জলদস্যূ প্রধান ইউপি সদস্য আব্দুল গফুর নাগু।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like