বুধবার আত্মসমর্পণ করছে ‘মজনু বাহিনী’র সদস্যরা

নিউজ ডেস্ক: পশ্চিম সুন্দরবনের সাতক্ষীরা রেঞ্জে দাপিয়ে বেড়ানো বনজীবীদের ত্রাস শীর্ষ বন ডাকাত মজনু বাহিনীর সদস্যরা আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করবে বলে জানা গেছে।

আগামী বুধবার বাগেরহাটের মংলা সমুদ্র বন্দর এলাকায় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে তারা আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করবে। মজনু বাহিনী ছাড়াও আরো একটি বাহিনীর সদস্যরা একই দিনে আত্মসমর্পণ করতে পারে বলে শোনা যাচ্ছে। এ দুটি বাহিনীর কাছে প্রায় দেড় ডজন আগ্নেয়াস্ত্র ও শতশত গোলা বারুদ রয়েছে। এছাড়া রয়েছে বেশ কিছু নৌকা। এসবই সমর্পণ করবে ডাকাতরা।

র‌্যাব সূত্রে জানা যায়, ইতোমধ্যে মজনু বাহিনীর সদস্যরা আত্মসমর্পণের জন্য সকল প্রস্তুতি গ্রহণ করেছে। সবকিছু ঠিকঠাক থাকলে আগামী বুধবার বিকেল ৩টায় মংলায় আনুষ্ঠানিকভাবে আত্মসমর্পণ করবে বলে আশা করা যাচ্ছে। এ ব্যাপারে সোমবার সন্ধ্যায় সাতক্ষীরার মুন্সিগঞ্জ টহল ফাঁড়িতে র‌্যাব ও বন ডাকাত বাহিনীর সদস্যরা আত্মসমর্পণের বিষয়টি চূড়ান্ত করে। এ সময় হাজার হাজার এলাকাবাসী সেখানে ভিড় জমায়।

প্রসঙ্গত, গত ৩১ মে সুন্দরবনের সবচেয়ে বড় ডাকাত দল মাস্টার বাহিনী তাদের অস্ত্র ও গোলাবারুদসহ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের কাছে আত্মসমর্পণ করে। এসময় তিনি সকল ডাকাত বাহিনীকে স্বাভাবিক জীবনে ফিরে আসার আহ্বান জানান। এই আহ্বানে সাড়া দিয়েই বন ডাকাতরা আত্মসমর্পণ করছে বলে জানা গেছে।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like