চকরিয়ায় নুরুল হুদা হত্যায় জড়িতদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ

chakaria pic 08-07

চকরিয়া প্রতিনিধি, কক্সবাজারটাইমসডটকম, ০৯ জুলাই: কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী ইউনিয়নে আওয়ামীলীগ নেতা ও ব্যবসায়ী নুরুল হুদাকে হত্যার প্রতিবাদে এবং হত্যাকান্ডে জড়িতের অবিলম্বে গ্রেফতার ও শাস্তির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ৮ জুলাই বিকাল ৫টায় বদরখালী বাজারে স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী এবং সর্বস্তরের জনগণ এতে অংশগ্রহণ করেন।

হত্যাকান্ডে জড়িত সন্ত্রাসীদের গ্রেফতার চেয়ে হাতে ব্যানার, পোষ্টার, ফেস্টুন, প্লে-কার্ডসহ প্রতিবাদী বিভিন্ন প্রচারপত্র নিয়ে হাতে-হাত ধরে মানবন্ধন করেন। তারা এবিষয়ে উর্ধ্বতন প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।

এসময় বক্তারা হত্যাকান্ডে জড়িত চিহ্নিত সন্ত্রাসী লম্বা ছিদ্দিক সহ অপরাপর ও তাদের মদদ দাতাদের গ্রেফতার পূর্বক আইনের আওতায় নিয়ে আসার দাবী জানান। অন্যথায় দলীয় নেতাকর্মীসহ সর্বস্তরের জনগণকে সাথে নিয়ে আরো কঠোর কর্মসূচী দিয়ে আন্দোলনের হুশিয়ারী দেন।

মানবন্ধন ও বিক্ষোভকালে উপস্থিত ছিলেন, সমাজসেবক আ.ন.ম হেফাজ সিকদার, বদরখালী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন টিটু, নুরুন্নবী সিকদার, বদরখালী সমিতির সাবেক সম্পাদক এম আবদু ছাত্তার, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও বদরখালী সমিতির পরিচালক সাহাব উদ্দিন সাকিল, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবলীগের আহবায়ক আনছারুল করিম, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক শেখ সালাহউদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইউনুছ ছিদ্দিকী, সাধারণ সম্পাদক হাজী হামিদুল্লাহ, ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি জসিম উদ্দিন কিশোর সহ বিক্ষুদ্ধ হাজারো অধিক জনতা।

উল্লেখ্য, বদরখালী ইউনিয়নের ৫নং ওয়ার্ডের মগনামাপাড়ার বাসিন্দা মৃত আবুল আহমদের পুত্র, ৫নং ওয়ার্ড আওয়ামলীগের সহ-সভাপতি ও বদরখালী বাজারের মা মণি ক্লথ ষ্টোরের মালিক নুরুল হুদাকে গত ৩০ জুন রাত সাড়ে ১১টার দিকে লম্বা ছিদ্দিকের নেতৃত্বে সন্ত্রাসীরা বাজার থেকে অপহরণ করে ১কিলোটির দুরে টুটিয়াখালী পাড়াস্থ মুজিবকিল্লায় নিয়ে জবাই করে হত্যা করে।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like