পেকুয়ায় মগনামা ইউপিতে আলমগীর প্যানেল চেয়ারম্যান-১ নির্বাচিত

Md Alamgir paquaসংবাদ বিজ্ঞপ্তি, ০৪ জুলাই: পেকুয়ায় মগনামা ইউনিয়ন পরিষদে মো.আলমগীর প্যানেল চেয়ারম্যান- ১ নির্বাচিত হয়েছেন। ৪ জুলাই বেলা ১১টার দিকে মগনামা ইউনিয়ন পরিষদ কার্যালয়ে প্যানেল চেয়ারম্যান নির্বাচনের জন্য ভোট গ্রহন অনুষ্টিত হয়।

প্যানেল চেয়ারম্যান-১, ২ ও ৩ নির্বাচনের জন্য মগনামা ইউপির ১৩ জন জনপ্রতিনিধি সরাসরি গোপন ব্যালটের মাধ্যমে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গননা শেষে প্যানেল চেয়ারম্যান- ১ নির্বাচিত হয় ৫নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো.আলমগীর। তার প্রাপ্ত ভোট ৮। নিকটতম প্রতিদ্বন্ধি ৭নং ওয়ার্ডের সদস্য খোরশেদুল ইসলাম পেয়েছেন ৫ ভোট। প্যানেল চেয়ারম্যান-২ নির্বাচিত হয়েছেন ৪নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্য আজিজুল হক। প্যানেল চেয়ারম্যান-৩ নির্বাচিত হয়েছেন ১, ২ ও ৩নং ওয়ার্ড থেকে নির্বাচিত সদস্যা হামিদা বেগম।

মগনামা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শরাফতুল্লাহ ওয়াসিম বলেন’ প্যানেল চেয়ারম্যান নির্বাচন অবাধ সুষ্টু প্রক্রিয়ার মাধ্যমে সম্পন্ন হয়েছে। জনপ্রতিনিধিরা গোপন ব্যালটের মাধ্যমে তাদের সুচিন্তিত রায় প্রদান করে এসব পদে প্রার্থীদের নির্বাচিত করেছেন। নির্বাচনে যারা সহযোগিতা করেছেন তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। যারা বিজয়ী হয়েছেন তাদেরকে অভিনন্দন জানাই। আর যারা বিজিত হয়েছেন তাদের প্রতিও ভালবাসা প্রকাশ করছি। গণতন্ত্রে হার জিত থাকবে। নির্বাচিতদের উচিত হবে যারা পরাজিত হয়েছেন তাদের নিয়ে পথ চলা।

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like