নিহত দুই পুলিশ কর্মকর্তার পরিবারকে ২০ লাখ টাকা করে দেবেন আইজিপি

নিউজ ডেস্ক : গুলশানে হলি আর্টিসান রেস্তোরাঁয় জঙ্গি হামলায় উদ্ধার অভিযানে অংশ নিয়ে নিহত দুই পুলিশ কর্মকতার পরিবারকে ২০ লাখ করে ৪০ লাখ টাকা সহযোগিতা করবেন আইজিপি একেএম শহীদুল হক।

সোমবার (৪ জুলাই) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সে এক শোকসভায় তিনি একথা জানান। গুলশানে সন্ত্রাসী হামলায় নিহত গোয়েন্দা পুলিশের (ডিবি) সহকারী কমিশনার রবিউল ইসলাম ও বনানী থানার ওসি সালাউদ্দিনের স্মরণে এই শোকসভার আয়োজন করে পুলিশ।

নিহতের পরিবারকে সহযোগিতার প্রসঙ্গে পুলিশ প্রধান বলেন, ‘নিহত প্রত্যেকের পরিবারকে ঈদের পরে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে ২০ লাখ টাকা করে মোট ৪০ লাখ টাকা দিবো। সরকারও তাদের সহযোগিতা করছে। এছাড়াও রবিউলের স্ত্রী মাস্টার্স পাস। তার জন্য ব্যাংকে চাকরির ব্যবস্থা করবো।’

এসময় আইজিপি সকল পুলিশ সদস্যদের উদ্দেশ্যে বলেন, ‘নিহত দুজনের পরিবার এখন থেকে আমাদের পরিবার। তারা যেকোনো প্রয়োজনে কারো কাছে গেলে সে যেনো তার সর্বোচ্চটা দিয়ে নিহত পরিবারকে সহযোগীতা করে।

শোকসভায় ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) কমিশনার আছাদুজ্জামান মিয়া বলেন, ‘অভিযানে আমরা দু’জন সাহসী ও কমিটেড পুলিশকে হারিয়েছি, কিন্তু সাহস হারায়নি। মৃত্যু সবারই হবে, কিন্তু দেশের জন্য প্রাণ দেওয়াটা সত্যিই অন্যরকম একটা বিষয়।’

শোকসভায় আরো বক্তব্য দেন পুলিশের স্পেশাল ব্রাঞ্চের (এসবি) অতিরিক্ত আইজিপি ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী, র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের মহাপরিচালক বেনজির আহমেদ, গুলশান জোনের ডিসি মোস্তাক আহমেদ প্রমুখ।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like