জোড়া ধাক্কায় বেসামাল আর্জেন্টিনা ফুটবল

59084-joradhakka27-6-16

ক্রীড়া ডেস্ক:  জোড়া ধাক্কায় বেসামাল আর্জেন্টিনা ফুটবল। কোপা আমেরিকা খেতাব হাতছাড়া। তার উপর লিওনেল মেসির অবসর। সংকট এখানেই শেষ হচ্ছে না। শোনা যাচ্ছে মেসির মতই অবসর নিতে পারেন মাসচেরানো, অ্যাঞ্জেল দি মারিয়া এবং ইজেকুয়েল লাভেজ্জি।

সংকটে আর্জেন্টিনা ফুটবল। কোপা আমেরিকা ফাইনালে চিলির কাছে হার। তারপর মেসির জাতীয় দল থেকে অবসর। জোড়া ধাক্কায় এমনিতেই বেসামাল আর্জেন্টিনা ফুটবলা।

তারউপর শোনা যাচ্ছে মেসির পথে পা বাড়াতে পারেন মাসচেরানো,অ্যাঞ্জেল দি মারিয়া,লাভেজ্জির মত ফুটবলার। মার্কিন মুলুকে এই রকম ইঙ্গিত দিয়েছেন মেসির সতীর্থ সার্গেই অ্যাগুয়েরো। মেসি যে অবসর নিতে চলেছেন যা ড্রেসিংরুমেও বুঝতে পারেননি আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার অ্যাগুয়েরো।

তবে ম্যান সিটির তারকা স্ট্রাইকার মানছেন এত হতাশ ড্রেসিংরুম আগে তিনি দেখেননি। তবে অ্যাগুয়েরোর আশা দেশের ফুটবলের কথা ভেবে নিজের সিদ্ধান্ত হয়ত পুর্নির্বিবেচনা করবেন মেসি। একই মত আর্জেন্টিনার গোলকিপার সার্গিও রোমেরো-র। তবে মেসি যদি নিজের সিদ্ধান্ত অটল থাকেন তাহলে আর্জেন্টিনা ফুটবলে যে আরও বড় বিপর্যয় অপেক্ষা করছে তা পরিষ্কার করে দিচ্ছেন অ্যাগুয়েরোরা।

ম্যান সিটির তারকা স্ট্রাইকার সাফ বলছেন ম্যাসচেরানো,বিগলিয়া,বানেগা,লাভেজ্জি,এমনকি দি মারিয়াও দেশের হয়ে না খেলার কথা ভাবছেন। সেপ্টেম্বরে বিশ্বকাপের যোগ্যতাঅর্জনকারী পর্বের ম্যাচে তাই কঠিন সময়ের সামনে দাঁড়িয়ে আর্জেন্টিনা ফুটবল।

-জি নিউজ

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like