প্রিয়াঙ্কা-দীপিকার অর্জনে গর্বিত আনুশকা

2016_06_27_16_10_12_aAnq3p7hxjNlSYX2AUkJLlDSk7SjCD_original

বিনোদন ডেস্ক :  প্রিয়াঙ্কা-দীপিকার হলিউড যাত্রা নিয়ে বলিউডের অন্যান্য শীর্ষস্থানীয় নায়িকাদের মধ্যে নাকি ভেতরে ভেতরে এক ধরনের ঈর্ষাবোধ তৈরি হচ্ছে। এরমধ্যে অনেকেই ব্যক্তিগতভাবে চুপিচুপি হলিউডের বিভিন্ন সিনেমার জন্য অডিশনও নাকি দিচ্ছেন। অথচ তাদের থেকে একেবারে ব্যতিক্রম বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মা।

হলিউডে প্রিয়াঙ্কা-দীপিকার অর্জনে যেখানে বলিউডের নায়িকাদের মধ্যে চুলকানি শুরু হয়েছে, সেখানে তাদের অর্জনে নিজেকে গর্বি বলে আওয়াজ দিলেন আসছে ঈদে মুক্তির প্রতীক্ষায় থাকা আলোচিত সিনেমা ‘সুলতান’-এর নায়িকা আনুশকা শর্মা।

প্রিয়াঙ্কা-দীপিকার দেখে বলিউডে ইতিমধ্যে নায়িকাদের মধ্যে হলিউডে যাওয়ার যে হিড়িক শুরু হয়েছে তেমনটির কোনো সম্ভাবনা না দেখলেও পশ্চিমে প্রিয়াঙ্কা-দীপিকার অর্জনে নিজেকে গর্বিত বলে মনে করেন আনুশকা। ২৮ বছর বয়সী এই অভিনেত্রী জানালেন, প্রিয়াঙ্কার অর্জনে তিনি দারুন আনন্দিত।

সদ্য ‘সুলতান’-এর প্রমোশনাল ট্যুরে একটি সাক্ষাৎকারে আনুশকা বলেন, এটা খুবই আনন্দের যে  হলিউডে প্রিয়াঙ্কা-দীপিকা খুব ভালো কাজ  করছেন। এরইমধ্যে প্রিয়াঙ্কা সেখানে নিজেকে প্রমাণ করেছে। সেখানে এখন সে বেশ পরিচিতও। আমি তাদের কর্মে সত্যিই গর্বিত।

দীপিকা-প্রিয়াঙ্কার মতো তারও হলিউডের যাওয়ার কখনো পরিবল্পনা আছে কিনা জানতে চাইলে আনুশকা বলেন, আমারতো বলিউডে অভিনয় করারই পরিকল্পনা ছিল না। কিন্তু কিভাবে যেন তা হয়ে গেল। আর হলিউডতো আরো বহু দূরের বিষয়।

প্রসঙ্গত, বর্তমানে ‘সুলতান’-এর প্রমোশনে দারুন ব্যস্ত সময় কাটাচ্ছেন আনুশকা। আলি আব্বাস জাফর পরিচালিত এই ছবিতে সুপারস্টার সালমান খানের সঙ্গে প্রথমবার দেখা যাবে আনুশকাকে। এরইমধ্য দিয়ে বলিউডে ‘খান কলা’ পূর্ণ করলেন আনুশকা। এছাড়াও নিজের প্রোডাকশন হাউজ থেকে ‘ফিলাউরি’ নামে একটি সিনেমা করতে যাচ্ছেন তিনি। ছবিতে তার বিপরীতে দেখা যাবে ‘উড়তা পাঞ্জাব’-এ পুলিশ অফিসার চরিত্রে অভিনয় করা পাঞ্চাবী সুপারস্টার দলজিৎ।

-বাংলামেইল২৪ডটকম

You may also like...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Like